শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাইস চেয়ারম্যানসহ ১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা

  • ভূঞাপুর পৌর নির্বাচনে সহিংসতা

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৪ জানুয়ারি ॥ ভূঞাপুর পৌর নির্বাচনকে কেন্দ্র করে পশ্চিম ভূঞাপুর এলাকার মোহাম্মদ আলীকে হত্যার অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদলকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও এ মামলায় আসামি করা হয়েছে আরও ১৫ জনকে। মোহাম্মদ আলীর ছেলে আব্দুস সাত্তার আকন্দের কোর্টে দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট লুনা ফেরদৌস ভূঞাপুর থানার ওসিকে অভিযোগটি এফআইআর হিসেবে গণ্য করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। পরে ভূঞাপুর থানার ওসি মামলাটি রেকর্ড করেন।

মামলা সূত্রে জানা যায়, ভূঞাপুর পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক তরফদারের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতেন পশ্চিম ভূঞাপুর গ্রামের মোহম্মদ আলী। ২০১৫ সালের ২৩ ডিসেম্বর অপর কাউন্সিলর প্রার্থী আরিফ তরফদার রুবেলের পক্ষে উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল ও তার লোকজন নির্বাচনী প্রচারণার জন্য মোহাম্মদ আলীর বাড়িতে যান। কিন্তু মোহাম্মদ আলী রুবেলের পক্ষে কাজ করতে পারবে না বলে সরাসরি জানিয়ে দেন। এতে ক্ষুব্ধ হন সাহিনুল ইসলাম তরফদার বাদল। এ সময় তিনি মোহাম্মদ আলীকে হুমকি দেন যে, রাজ্জাকের নির্বাচনী প্রচারণায় তাকে পেলে খুন করে ফেলা হবে। গত ২৪ ডিসেম্বর রাত সাড়ে ৭টার দিকে মোহাম্মদ আলী রাজ্জাকের নির্বাচনী প্রচারণা বের হয়ে রাতে আর বাড়ি ফেরেননি। পরের দিন সকালে তার লাশ পশ্চিম ভূঞাপুর এলাকার মালেকের বাড়ির পাশে আমগাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে নিহতের ছেলে আব্দুস সাত্তারের বিষয়টি সন্দেহ হলে তিনি বাদী হয়ে গত ৭ জানুয়ারি ভূঞাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদলকে প্রধান আসামি করে জলিল আকন্দ, রহিম আকন্দ, মোশারফ তরফদার, তোফাজ্জল হোসেন, আরিফ তরফদার, রাজ্জাক তরফদার, ছাইদুল তরফদার, সাদ্দাম তরফদার, ফেরদৌস তরফদার, মারুফ তরফদার, ছাইফুল ইসলাম তালুকদার টিটু, মিঠু তালুকদার, মাহমুদুল হাসান রমি, পারভেজ তালুকদার ও কাওছার তরফদারের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক         দিনাজপুরে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কাজী কারাগারে, বরের জরিমানা         রাজধানীর শেওড়াপাড়ায় মোটরসাইকেল আরোহীকে গুলি করে আহত         আফ্রিকার ৭ দেশ থেকে ফিরলেই নিজ খরচে কোয়ারেন্টাইন বাধ্যতামূলক         মানুষকে আগামী বহু বছর ধরে কোভিডের টিকা নেবার প্রয়োজন হতে পারে ॥ ড. বুর্লা         মুন্সীগঞ্জে বিস্ফোরণে দগ্ধ ভাই-বোন নিহত ॥ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বাবা-মা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৪২ জন         ১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত