আংশিক মেঘলা, তাপমাত্রা ২৭.২ °C
 
২৭ সেপ্টেম্বর ২০১৬, ১২ আশ্বিন ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঘাটাইলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৬, ০৫:০৯ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের সাইটশৈলা গ্রামের (১৬) বছরের এক প্রতিবন্ধী কিশোরীকে একই গ্রামের শাহাজাদা খান (৬০) ধর্ষ করেছে বলে অভিযোগ ওঠেছে। অভিযুক্ত ধর্ষকের বাবার নাম জহের আলী খান (মৃত)। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে। মঙ্গলবার দুপুরে ধর্ষিত কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এদিকে ঘটনার দুইদিন পর পুলিশ ধর্ষককে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় এলাকার লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠেছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সাইটশৈলা গ্রামে প্রতিবন্ধী মেয়ে একই গ্রামের মৃত জহের আলী খানের ছেলে শাহাজাদা খানের (৬০) বাড়িতে ঐ মেয়ে জলপাই আনতে যায়। এ সময় বাড়ীতে কেউ না থাকায় তাকে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ঘরের ভিতরে নিয়ে ধর্ষন করে। পরে বাড়িতে এসে মেয়েটি তার মাকে বিষয়টি জানায়। এলাকার লোক ঘটনাটি জানার আগেই ধর্ষক পালিয়ে যায়। ধর্ষিত প্রতিবন্ধীর মা বাদী হয়ে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

এ বিষয়ে ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম প্রতিবন্ধী ধর্ষিত হওয়ার ঘটনা স্বীকার করে জানান, থানায় মামলা হয়েছে আসামীকে ধরার জন্য চেষ্টা চলছে। পুলিশ মেয়েটিকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠায়। পরীক্ষা শেষে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে মেয়েটির জবানবন্দি লিপিবন্ধ করা হয়। পরে তাকে তার মায়ের কাছে দেয়া হয়।

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৬, ০৫:০৯ পি. এম.

১৩/০১/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: