আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ছিনতাইয়ের টাকার ভাগ নিয়ে দ্বন্দ্বে চট্টগ্রামে যুবক খুন

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৬

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ জেলার ছিনতাইয়ের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত হয়েছে এক ছিনতাইকারী। নিহত মামুন (২৬) নগরীর মাস্টারপুল বউবাজার এলাকার জনৈক শাহ আলমের পুত্র। গত সোমবার রাতে মিউনিসিপ্যাল মডেল হাইস্কুল মাঠে এ ঘটনা ঘটে। পুলিশ মোট ৯ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।

কোতোয়ালি থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে মিউনিসিপ্যাল হাইস্কুল মাঠে ৮/১০ জন ছিনতাইকারীর মধ্যে টাকা ভাগাভাগি নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ঘটে যায় খুনের ঘটনা। এ সময় ছুরিকাহত হন মামুন। হট্টগোলের কারণে সেখানে লোকজন জড়ো হয়ে যায়। পালাবার সময় স্থানীয় লোকজন মামুনসহ ২ জনকে ধরে ফেলে। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, আটক ২ জনের মধ্যে মামুন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপর জনকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে গ্রুপের অপর সদস্যদের নাম। এরপর পুলিশ নগরীর আইস ফ্যাক্টরি রোড ও সদরঘাট এলাকায় অভিযান চালিয়ে আরও ৮ জনকে গ্রেফতার করে। তারা হল সালাউদ্দিন (২৮), মমিন (২৪), ওয়াহিদুর রহমান (২১), আলী আকবর (২০), সাইফ (২৪), জয়নাল (২৬), হানিফ (২২) ও নেজাম উদ্দিন (২৪)। এরমধ্যে শেষোক্ত ৩ জন নিজেদের মধ্যে মারামারিতে আহত তাদের চট্টগ্রাম মডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইকারীদের এ দলটি নগরীর কাজির দেউড়ি ও লাভলেন এলাকায় ছিনতাই করত। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৬

১৩/০১/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: