বৃষ্টি, তাপমাত্রা ২৭.২ °C
 
২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৩ আশ্বিন ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে যুবকের আত্মহত্যা, দুই শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কাফরুলে টাকা দিয়ে চাকরি না পেয়ে এক যুবক আত্মহত্যা করেছে। পৃৃথকস্থানে দুই শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। হাতিরঝিলে প্রাইভেটকারের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর কাফরুলে টাকা দিয়েও চাকরি না পেয়ে রাকিবুল ইসলাম (২৭) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহতের বাবার নাম এলাহি বক্স। গ্রামের বাড়ি নওগাঁ জেলার বদরগাছি এলাকায়। তিনি কাফরুল থানাধীন উত্তর ইব্রাহীমপুর এলাকার ৩৭৯ নম্বর বাড়িতে থাকতেন। কাফরুল থানার উপ-পরিদর্শক খন্দকার মুনিরুজ্জামান জানান, মঙ্গলবার সকালে ওই বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, শাহ আলম নামে একজনের কাছে ওই যুবক টাকা দিয়েছেন। তবে চাকরি পাননি। সেজন্য হতাশায় তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। রাকিবুলের মামাত ভাই সাকিব জানান, কয়েক মাস আগে নওগাঁও থেকে তিনি হিসাব বিজ্ঞানে অনার্স সম্পন্ন করে ঢাকায় চাকরির জন্য আসেন।

দুই শ্রমিকের মৃত্যু ॥ আজিমপুর এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে আব্দুল গাফ্ফার (১৮) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের সহকর্মী হারুন অর রশিদ জানান, আজিমপুর এলাকায় একটি নির্মাণাধীন ভবনে আব্দুল গাফ্ফার কাজ করছিলেন। বিকেল সাড়ে ৩টার দিকে অসাবধানবশত একটি বৈদ্যুতিক তারে জড়িয়ে নিচে পড়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনেন তিনি। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মহখালী রসূলবাগে পোশাক কারখানার সিঁড়ি থেকে পড়ে আহত শ্রমিক মোঃ সুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের বাবার নাম আবুল বাশার। গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার বাসারা গ্রামে। তিনি মহাখালীর রসুলবাগের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

মৃতের বোন আয়শা জানান, সোমবার বিকেলে ওই পোশাক কারখানার সিঁড়ি দিয়ে নামার সুজন পড়ে যায় বলে শুনেছি। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সুজন মারা যায়। ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, ময়নাতদন্তের জন্য সুজনের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সড়ক দুঘর্টনায় বৃদ্ধার মৃত্যু ॥ সোমবার গভীররাতে রামপুরার হাতিরঝিলে প্রাইভেটকারের ধাক্কায় জরিনা বেগম (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহতের স্বামীর নাম আব্দুল বারেক তালুকদার। গ্রামের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর থানা এলাকায়। নিহতের নাতি মোহাম্মদ রাজিব হোসেন জানান, গত তিন দিন আগে সেলিনা বেগম তার নাতিদের নিয়ে মহানগর প্রজেক্টে বেড়াতে আসেন আরেক মেয়ের বাসায়। সোমবার রাতে নাতিদের নিয়ে হাতিরঝিলে বেড়াতে যান। এ সময় একটি প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে গভীররাতে তার মৃত্যু হয়।

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৬

১৩/০১/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: