আংশিক মেঘলা, তাপমাত্রা ৩০ °C
 
১ অক্টোবর ২০১৬, ১৬ আশ্বিন ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আরটিভির নতুন ধারাবাহিক ‘এই কূলে আমি ঐ কূলে তুমি’

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০১৬
আরটিভির নতুন ধারাবাহিক ‘এই কূলে আমি ঐ কূলে তুমি’

সংস্কৃতি ডেস্ক ॥ বর্তমান সময়ে জনপ্রিয় নাটকের তালিকায় সপ্রতিভ নির্মাতা সাগর জাহান ও অভিনেতা মোশাররফ করিম। প্রথমবাবের মতো মোশাররফ করিমকে নিয়ে সাগর জাহান নিজের রচনা নির্মাণ করেছেন ধারাবাহিক নাটক ‘এই কূলে আমি ঐ কূলে তুমি’। নাটকটি আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে। নাটকটি প্রতি সপ্তাহে সোম, মঙ্গল ও বুধবার রাত ৮-২০ মিনিটে প্রচার হবে। মোশাররফ করিম ছাড়া নাটকে আরও অভিনয় করেছেন, শখ, মামুনুর রশিদ, বাঁধন, ইন্তেখাব দিনার, তানিয়া আহমেদে, রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, ফারুক আহমেদ, সাব্বির হোসেন প্রমুখ।

নতুন এ ধারাবাহিকের কাহিনীতে দেখা যাবে। আনোয়ার হোসেনের (রহমত আলী) ও তার স্ত্রীর ( ওয়াহিদা মল্লিক জলি) আসমা ঢাকায় বসাবস করে চারতলা বাড়ি নিয়ে। দ্বিতীয়তলায় তার পরিবার থাকে। আনোয়ার সাহেব ব্যবসায়ী। তার দুই ছেলে, দুই মেয়ে। মোটামোটি সুখী একটি পরিবার। আনোয়ার সাহেবের ছোট মেয়ে বর্ণনা (শখ)। নাটকের কেন্দ্রীয় অভিনেত্রী। অনেক সুন্দরী। মাস্টার্স পরীক্ষা দেবে। পরিবারের সবার খুব আদরের। আনোয়ার সাহেবের বড় মেয়ে রুমা (বাঁধন)। বিয়ে হয়ে গেছে। স্বামী জাহিদ হাসান (ফারুক আহমেদ)। চাকরি করে। একপর্যায়ে চাকরি ছেড়ে ব্যবসা করবে। এমনিতে জাহিদ সাহেব মজার এবং ভাল মানুষ।

সমস্যা তাদের বাচ্চা হয় না। জাহিদ রুমার চিকিৎসা চালিয়ে যায়। কিন্তু রুমার কোন সমস্যা পায় না। রুমা জাহিদের চিকিৎসার কথাও বলে। জাহিদ তার কোন সমস্যা নেই বলে বার বার এড়িয়ে যায়। আনোয়ার সাহেবের বড় ছেলে (ইন্তেখাব দিনার)। পড়াশোনা শেষ করে কিছুদিন হলো ব্যবসা করছে তার এক বন্ধুর সঙ্গে। কিন্তু ব্যবসায়িক বন্ধু চিনতে ভুল করায় শ্রাবণকে প্রায় সময় সমস্যায় পরতে হয়। একবার তাকে থানাতেও যেতে হয়। নাটকের ছয় সাত পর্বের দিকে আনোয়ার সাহেবের নিচতলায় একজন ডিভোর্সি মধ্য বয়সী ভদ্রমহিলা নীলিমা ( তানিয়া আহমেদ) ভাড়া নেয়। নীলিমার কেউ নেই। একাই থাকে। প্রাইভেট ব্যাংকে চাকরি করে। স্মার্ট এবং সুন্দরী।

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০১৬

১২/০১/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

সংস্কৃতি অঙ্গন



ব্রেকিং নিউজ: