বৃষ্টি, তাপমাত্রা ২৭.২ °C
 
২৯ সেপ্টেম্বর ২০১৬, ১৪ আশ্বিন ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দিনাজপুরে ইসকন মন্দিরে বোমা হামলা ॥ জনতার হাতে আটক ২

প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৫, ০১:১০ এ. এম.
  • গুলিবিদ্ধ ২

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের কাহারোলে ইসকন মন্দিরে বৃহস্পতিবার রাতে গুলি ও বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর। বোমা হামলাকারী সন্দেহে দু’জনকে আটক করেছে জনতা।

দিনাজপুরের কাহারোল উপজেলার ডাবোর ইউনিয়নের ডহচী গ্রামে ইসকন মন্দিরে ধর্মসভা চলাকালে রাত সাড়ে আটটার দিকে কয়েকজন সন্ত্রাসী মোটরসাইকেলে এসে অতর্কিত বোমা হামলা করে। প্রথম বোমাটি বিস্ফোরিত না হওয়ায় হামলাকারী একজনকে রণজিৎ (৪০) নামে স্থানীয় এক লোক জাপটে ধরে। অবস্থা বেগতিক দেখে হামলাকারী কয়েক রাউন্ড গুলি চালিয়ে নিজেকে মুক্ত করে পালিয়ে যায়। এতে ডাবোর গ্রামের রণজিৎ কুমার রায় (৪০) বুকে এবং একই গ্রামের হীরেন চন্দ্র রায়ের ছেলে মিথুন চন্দ্র রায় (২৮) পায়ে গুলিবিদ্ধ হন। স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে হামলাকারী সন্দেহে দু’জনকে আটক করে ডাবোর আশ্রয়ণ কেন্দ্র কমিউনিটি সেন্টারে আটক করে স্থানীয় জনতা। আটককৃতরা হলো গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর গ্রামের শওকত আলীর পুত্র সাফায়েত হোসেন (২৭)। আটক অপর যুবক হলো শরিফুল ইসলাম। তার পরিচয় জানা যায়নি। খবর পেয়ে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করেন। বর্তমানে সেখানে থমথমে অবস্থা বিরাজ করছে।

প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৫, ০১:১০ এ. এম.

১১/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: