রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৭.৮ °C
 
২২ জানুয়ারী ২০১৭, ৯ মাঘ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে ডায়াগনিষ্টিক সেন্টারে সিলগালা ॥ ভুয়া ডাক্তার গ্রেফতার

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫, ০৫:৩১ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ডাক্তার না হয়েও রোগীদের কাছে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসাপত্র প্রদান করায় ঠাকুরগাঁওয়ে এক ভুয়া ডাক্তার মোঃ আশরাফুল মাখলুকাতকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় নিউ গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনিষ্টিক সেন্টারটিকে সিলগালা করে দেওয়া হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সামনে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিফাত ফেরদৌসের নেতৃত্বে নিউ গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনিষ্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এ সময় আটক ভুয়া ডাক্তার মোঃ আশরাফুল মাখলুকাতকে এক বছরের কারাদন্ড এবং পঁচিশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১৫ দিনের সাজা প্রদান করা হয় ও অব্যবস্থাপনা, রোগীদের সাথে প্রতারণার অভিযোগে ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত।

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিফাত ফেরদৌস জানান, ভুয়া চিকিৎসকদের কাছে চিকিৎসা নিয়ে জনসাধারণ প্রতারিত হচ্ছেন। মেডিক্যাল এবং ডেন্টাল কাউন্সিল আইন ২০১০, ধারা ২৯ এর ভুয়া পদবী ব্যবহার ও রোগীদের সাথে প্রতারণায় এ সাজা প্রদান করা হয়েছে এবং ডায়াগনষ্টিক সেন্টারটির কোন সরকারি অনুমোদন না থাকায় সিলগালা করে দেওয়া হয়েছে।

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫, ০৫:৩১ পি. এম.

০৪/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: