পরিষ্কার, তাপমাত্রা ১৮.৯ °C
 
২৪ জানুয়ারী ২০১৭, ১১ মাঘ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কিশোরগঞ্জে গরু ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার চেষ্টা

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫, ০৫:০৮ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ॥ জেলার নিকলীতে আলাল উদ্দিন (৪৫) নামে এক গরু ব্যবসায়ীকে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। তিনি উপজেলার পূর্বগ্রাম সরদারহাটি গ্রামের আমেদ আলীর ছেলে। বৃহস্পতিবার রাতে পুলিশ স্থানীয় বেড়িবাঁধ এলাকায় হাওরের পানিতে হাত-পা বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আলাল উদ্দিনের সাথে একই গ্রামের সেলিম মিয়া, আশিদ মিয়া, ফারুক হোসেন ও আবুল হাশেমের ব্যবসায়িক অংশীদার ছিলেন। তাদের কাছে আলাল উদ্দিনের ৫ লাখ টাকা পাওনা ছিল। এ টাকা আদায়কে কেন্দ্র করে তাদের সাথে মতবিরোধের সৃষ্টি হয়। বৃহস্পতিবার রাতে আলাল উদ্দিন কিশোরগঞ্জ থেকে নিকলী হয়ে বাড়ি ফেরার পথে বেড়িবাঁধ এলাকায় পৌঁছলে অস্ত্রের মুখে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় তাকে মারপিট করে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে বাঁধের পাশে হাওরের পানিতে ফেলে যায়। পরে তার গোঙানির শব্দ শুনে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নিকলী থানার ওসি একে এম মাহবুব আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে শুক্রবার আলালউদ্দিন বাদী হয়ে ৫ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫, ০৫:০৮ পি. এম.

০৪/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: