কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ১৭.২ °C
 
২৫ জানুয়ারী ২০১৭, ১২ মাঘ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে নারীসহ দু’জনের আত্মহত্যা, শিশু ধর্ষিত

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫, ০১:০১ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁও ও সবুজবাগে এক নারীসহ দু’জন আত্মহত্যা করেছে। এদিকে সবুজবাগ এলাকায় ৮ বছর বয়সী এক স্কুল পড়ুয়া শিশু ধর্ষিত হয়েছে। এ সময় ধর্ষণের অভিযোগে বিল্লাল (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সংশ্লিষ্ট সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে তেজগাঁও থানাধীন বেগুনবাড়ি এলাকার ৩৯/১ নম্বর বাসা নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে সুলেখা আক্তার (২৬) নামে এক যুবতী আত্মহত্যা করেছে। নিহতের বাবার নাম নিলু মিয়া। গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানা এলাকায়। সুলেখার বড় বোন মোরশেদা আক্তার জানান, কিছুদিন ধরে তার বোন সুলেখা অসুস্থ। এ কারণে বাসায় থাকত। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুলেখাকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে রাত ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কি কারণে বোন সুলেখা হঠাৎ আত্মহত্যা করতে যাবে। তা তিনি বলতে পারেননি।

এদিকে একই সময় সবুজবাগ থানার ওহাব কলোনির এলাকায় মোঃ দেলোয়ার হোসেন (৪৪) নামে এক মাদকাসক্ত ব্যক্তি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ওহাব কলোনির দ্বিতল বাড়ির নিচতলায় থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে রাতে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। নিহতের পরিবার জানায়, মাদকাসক্ত হওয়ায় মানসিকভাবে অসুস্থ দেলোয়ার আত্মহত্যা করেন।

স্কুল পড়ুয়া শিশু ধর্ষিত ॥ রাজধানীর সবুজবাগ এলাকায় ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার পর ধর্ষক স্থানীয় বিল্লাল (২২) গা দিয়েছে। ভুক্তভোগী শিশু সবুজবাগ থানাধীন পূর্ব রাজারবাগ এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করে। ওই শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী বলে জানায় তার পরিবারের সদস্যরা। সবুজবাগ থানার উপ-পরিদর্শক মুন্সি আব্দুল লোকমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় একটি মামলা (মামলা নম্বর : ৩) দায়ের হয়েছে। মামলার এজাহারে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রতিবেশী বিল্লাল তাকে ডেকে এলাকার একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে বাসায় ফিরে ওই শিশু তার বাবাকে বিষয়টি জানায়। পরে শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এসআই মুন্সি আব্দুল লোকমান জানান, আসামি বিল্লাল গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫, ০১:০১ এ. এম.

০৪/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: