মূলত রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ৩০ °C
 
২৬ ফেব্রুয়ারী ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভারতীয় চ্যানেলের ভূতের গল্প শুনে আট শিক্ষার্থী অজ্ঞান

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ৩ সেপ্টেম্বর ॥ ভারতীয় চ্যানেল সনি আটের ভূতের গল্প শুনে ৮ শিক্ষার্থী ক্লাসের ভেতরে জ্ঞান হারিয়ে ফেলে। ঘটনাটি ঘটেছে মির্জাপুর উপজেলার কোদালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। জ্ঞান হারিয়ে ফেলা শিক্ষার্থীরা হলো ঝুমা, পূজা, মারুফা, তমা, ফাতেমা, মুমু, উর্মি ও রিফাত। এরা সবাই পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। এদের মধ্যে পূজা, ফাতেমা ও তমাকে গুরুতর অবস্থায় চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নেয়া হয়। এ দিকে এ ঘটনার পর ওই স্কুলটি বন্ধ ঘোষণা করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের ক্লাসে এসে পঞ্চম শ্রেণীর ছাত্রী ঝুমা সহপাঠীদের ভারতীয় চ্যানেল সনি আটের ভূতের গল্প শুনাচ্ছিল। গল্প বলার ছলে প্রথমে মাথা ব্যথা শুরু হয়ে ঝুমা জ্ঞান হারিয়ে ফেলে। ঝুমাকে মাথায় পানি ঢেলে সুস্থ করার সময় পূজা, মারুফা, তমা, ফাতেমা, মুমু, উর্মি ও রিফাতও জ্ঞান হারিয়ে ফেলে।

এদের মধ্যে পূজা, তমা ও ফাতেমার অবস্থা গুরুতর হলে তাদের চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে চিকিৎসা শেষে সামান্য সুস্থ হয়ে পূজা বলে, ক্লাসের ভেতরে ভূতের গল্প শোনার পর আমাদের মাথাব্যথা শুরু হয়। পরে সবাই একে একে জ্ঞান হারিয়ে ফেলে। এ দিকে ঘটনার পর বৃহস্পতিবার বিদ্যালয়টিতে ছুটি ঘোষণা করা হয়।

চবিতে সেশনজট কমিয়ে আনার আহ্বান

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সেশনজট শূন্যের কোটায় নিয়ে আসতে আন্তরিক হতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। শিক্ষা ও গবেষণার উন্নত পরিবেশ সৃষ্টি এবং সেশনজট নিরসনের লক্ষ্যে একাডেমিক কার্যক্রম পরিচালনায় সমস্যা চিহ্নিতকরণ ও উত্তরণে করণীয় বিষয়ে বিশ্ববিদ্যালয় বিভিন্ন অনুষদের শিক্ষকবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি উপরোক্ত আহ্বান জানান।

হিলিতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত ॥ যুবকের কারাদ-

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ হিলিতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বৃহস্পতিবার এক যুবককে ৬ মাসের সশ্রম কারাদ- দিয়েছে উপজেলা ভ্রাম্যমাণ আদালত।

আদালতের বিচারক ও হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজাহারুল ইসলাম এ রায় দেন। জানা গেছে, বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার উত্তর বাসুদেবপুর গ্রামের এক কলেজছাত্রী মধ্যবাসুদেবপুর গ্রামের কয়েকজন ছাত্রকে প্রাইভেট পড়ানোর উদ্দেশে বাড়ি থেকে বের হন।

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫

০৪/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: