আংশিক মেঘলা, তাপমাত্রা ১৭.২ °C
 
১৭ জানুয়ারী ২০১৭, ৪ মাঘ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সন্তানকে কোলে না নেয়ায় ছাত্রীর হাত ভেঙ্গে দিলেন শিক্ষিকা

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ মনিরামপুরের একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিউলি নামে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছেন মাধুরী শর্মা নামে এক শিক্ষিকা। বুধবার দুপুরের পর শিক্ষিকার সন্তানকে কোলে না নেয়ার অপরাধে মাধুরী শর্মা ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটান। স্থানীয় সূত্রে জানা যায়, মণিরামপুর উপজেলার কাশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মাধুরী শর্মা তার শিশু সন্তান নিয়ে ওই বিদ্যালয়ে আসেন। এরপর দুপুর পার করে তার সন্তানকে কোলে নিতে বলে ছাত্রী শিউলিকে। এতে না বলায় স্কুলের পাশে থাকা বাঁশের লাঠি দিয়ে শিক্ষিকা মাধুরী শিউলিকে পিটিয়ে হাত ভেঙ্গে দেন। খবর পেয়ে শিউলির চাচি ছখিনা বেগম স্কুল থেকে শিউলিকে উদ্ধারের পর কাশিপুর গ্রামের হতদরিদ্র পিতা মহসিন আলী চিকিৎসার জন্য তাকে নিয়ে যান যশোর সদর হাসপাতালের ডাঃ আব্দুর রউফের কাছে। এ ব্যাপারে মাধুরী শর্মা ঘটনার সত্যতা স্বীকার বলেন, ঘটনাতো ঘটে গেছে, এখন আর কি করার আছে।

মোহনগঞ্জে বজ্রপাতে যুবক নিহত

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা, ৩ সেপ্টেম্বর ॥ নেত্রকোনা জেলার মোহনগঞ্জে সেলিম মিয়া (২৮) নামের এক যুবক বজ্রপাতে নিহত হয়েছেন। সেলিম মিয়া বৃহস্পতিবার সকাল ৯টায় স্থানীয় পেরির বিলে ঘাস কাটতে গেলে বজ্রপাতে নিহত হন।

কলাপাড়ায় অপহৃত মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৩ সেপ্টেম্বর ॥ অপহরণের চারদিন পরে মাদ্রাসা শিক্ষার্থীকে (১৫) কলাপাড়া থানা পুলিশ বৃহস্পতিবার সকালে উদ্ধার করেছে। মোয়াজ্জেমপুর গ্রামের মতলেব খানের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। ৩০ আগস্ট বিকেলে মোয়াজ্জেমপুর গ্রামের বাড়ি থেকে কোচিংয়ে যাওয়ার সময় ওই শিক্ষার্থীকে অপহরণ করা হয়। একই এলাকার পুরান মহিপুর গ্রামের শহিদুল ইসলাম মাসুদের নেতৃত্বে হোন্ডাযোগে কয়েক সহযোগী অপহরণ করে বলে শিক্ষার্থীর বাবা আইয়ুব আকনের অভিযোগ।

সাভারে নারী শ্রমিকের পরিবারকে আর্থিক সহায়তা

দুবাইয়ে নিহত

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৩ সেপ্টেম্বর ॥ ২০০৭ সালে দুবাইয়ে সন্ত্রাসীদের হাতে নিহত এক নারী শ্রমিকের পরিবারের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ও প্রবাসী বাংলাদেশীরা।

বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার পোড়াবাড়ী মহল্লায় নিজ বাড়িতে গিয়ে নিহত শ্রমিক মনোয়ার খাতুনের মা ছাবেদা খাতুনের হাতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের পক্ষ থেকে সাড়ে সাত লাখ টাকা ও প্রবাসী বাংলাদেশীদের পক্ষ থেকে পাঠানো সাড়ে বার লাখ টাকাসহ মোট বিশ লাখ টাকা তুলে দেন স্থানীয় সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান ও জাসদের সংসদ সদস্য মাঈনুদ্দিন খান বাদল। এ সময় প্রবাসী কল্যাণ বোর্ডের সহকারী পরিচালক জাহিদ আনোয়ার স্থানীয় কাউন্সিলর মিনাজ উদ্দিন মোল্ল্যাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫

০৪/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: