আংশিক মেঘলা, তাপমাত্রা ২৭.২ °C
 
২৩ ফেব্রুয়ারী ২০১৭, ১১ ফাল্গুন ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শনিবার ২০ দলীয় জোটের বিক্ষোভ

প্রকাশিত : ২ সেপ্টেম্বর ২০১৫, ০৪:৪৩ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শনিবার সারাদেশে বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। বুধবার বিকেলে গণমাধ্যমে পাঠানো বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কর্মসূচী ঘোষণা করা হয়।

এতে বলা হয়, সরকার কুইক রেন্টাল পাওয়ার প্ল্যান্টের নামে হাজার হাজার কোটি টাকার দায় জনগণের ওপর চাপিয়ে দেওয়ার জন্য এই গণবিরোধী, অন্যায় ও অযৌক্তিক সিদ্ধান্ত নিয়েছে। ২০ দল অবিলম্বে এই সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানাচ্ছে।‘গণবিরোধী’ এই সিদ্ধান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তা না হলে ডিসেম্বর মাসে আবার গ্যাসের মূল্য বৃদ্ধি করবে সরকার।

উল্লেখ্য, ৩০ আগষ্ট রাতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সভাপতিত্বে তার গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত ২০ দলীয় জোটের বৈঠকে গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সারাদেশের সকল জেলা, উপজেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়। পরদিন ৩১ আগষ্ট সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষণার কথা থাকলেও ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কথা বিবেচনায় পরে কর্মসূচি ঘোষণার কৌশল নেয়া হয়।

প্রকাশিত : ২ সেপ্টেম্বর ২০১৫, ০৪:৪৩ পি. এম.

০২/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: