রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৫ °C
 
১৮ জানুয়ারী ২০১৭, ৫ মাঘ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নারায়ণগঞ্জে এক ব্যক্তিকে শাবল দিয়ে আঘাত করে হত্যা

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০১৫, ০৪:৫৩ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাড়ি থেকে বৃষ্টির পানি সরানোর ঘটনাকে কেন্দ্র করে হিরন মিয়া(৫৮) নামে এক ব্যক্তিকে প্রতিপক্ষের লোকজন শাবল দিয়ে আঘাত করে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০টায়। নিহত হিরন মিয়া উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা উত্তরপাড়া গ্রামের জমির আলীর ছেলে।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে চৈতনকান্দা উত্তরপাড়া এলাকায় হিরন মিয়া তার বাড়িতে জমে থাকা বৃষ্টির পানি সরাতে একটি ড্রেন কাটে। এ সময় প্রতিবেশী নুরুন নবী ও তার পরিবারের লোকজন তাতে বাঁধা দেয়। এ নিয়ে দুইপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে নুরুন নবী ও তার লোকজন হিরন মিয়ার মাথায় ও বুকে শাবল দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। ঘটনার পর ঘাতকরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, বৃষ্টির পানি সরানোর ঘটনাকে কেন্দ্র করে দু’ পক্ষের ঝগড়া হয়। নুরুন নবী ও তার লোকজন হিরন মিয়াকে শাবল দিয়ে আঘাত করলে সে মারা যায়। এ ব্যাপারে থানায় হত্যা মামলা হচ্ছে এবং হত্যাকারীদের খুব দ্রুত গ্রেফতার করা হবে।

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০১৫, ০৪:৫৩ পি. এম.

০১/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: