মূলত পরিষ্কার, তাপমাত্রা ১৮.৯ °C
 
২৬ ফেব্রুয়ারী ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রেলের এসিও’কে লাঞ্চিত করার প্রতিবাদে ঈশ্বরদী স্টেশনে র‌্যালী

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০১৫, ০৩:৫৪ পি. এম.
রেলের এসিও’কে লাঞ্চিত করার প্রতিবাদে ঈশ্বরদী স্টেশনে র‌্যালী

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ কর্তব্যরত স্টেশন মাস্টারের অফিস কক্ষে রেলওয়ে পাকশীর (উত্তর) সহকারী বাণিজ্যিক কর্মকর্তা(এসিও)আব্দুল্লাহ্-আল মামুনকে শারীরিক ভাবে লাঞ্চিত করার প্রতিবাদে ও দুষ্কৃতকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মঙ্গলবার দুপুরে ঈশ্বরদী রেল স্টেশনে প্রতিবাদ র‌্যালী ও মানববন্ধন করা হয়। বাংলাদেশ রেলওয়ে বুকিং সহকারী এ্যাসোসিয়েশন পাকশী শাখার পক্ষ থেকে এসব কর্মসূচির আয়োজন করা হয় ।

ঘন্টাকাল ব্যাপী অনুষ্ঠিত মানব বন্ধনে বক্তব্য দেন বুকিং সহকারী এ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এবিএম আব্দুর রহমান, উপদেষ্ঠা মন্ডলির সদস্য তরিকুল ইসলাম, আব্দুল আলিম, সভাপতি আব্দুল মমিন , সহ-সভাপতি তুষাউর রহমান, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, আব্দুল হান্নান, আব্দুল খালেক, সেলিম রেজা, আলি আজগর ডালিম, যুগ্ন সাধারণ সম্পাদক আবু সাঈদ, তথ্য ও গবেষণা সম্পাদক মনিরুল করিম।

বক্তারা বলেন, গত ২৫ আগষ্ট রাজশাহী রেল স্টেশনে কর্তব্যরত স্টেশন মাস্টারের রুমে কতিপয় দূষ্কৃতকারী যুবক রেলওয়ে পাকশীর (উত্তর) সহকারী বাণিজ্যিক কর্মকর্তা আব্দুল্লাহ্-আল মামুনকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। ঘটনার পর জিআরপি থানায় প্রথমে জিডি ও পরে মামলা করা হয়। সিসি ক্যামেরায় ফুটেজ দেখার পরও রহস্য জনক কারনে পুলিশ তাদের গ্রেফতার করেননি। বক্তারা আল্টিমেটাম ঘোষনা করে বলেন, আগামি ৩ সেপ্টেম্বর কমলাপুর রেলস্টেশন মানববন্ধন এবং ৫ সেপ্টেম্বর পাকশী, লালমনিরহাট, ঢাকা ও চট্্রগ্রাম শাখার সমন্বয়ে চট্্রগ্রাম স্টেশনে মানববন্ধন করা হবে। এরপরও কোনো সুষ্ঠ ব্যবস্থা গ্রহণ করা না হলে কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে।

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০১৫, ০৩:৫৪ পি. এম.

০১/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: