হালকা কুয়াশা, তাপমাত্রা ১৬.১ °C
 
২১ জানুয়ারী ২০১৭, ৮ মাঘ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০১৫, ০১:৫২ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়া গত ১৬ আগস্ট সোহ্রাওয়ার্দী উদ্যানে বান্ধবীকে গণধর্ষণের হুমকি দিয়ে ছিনতাইয়ের ঘটনায় ২ বিশ্ববিদ্যালয় ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত ১০টার দিকে হানিফ ফ্লাইওভারে বাস চাপায় রাজধানীর আরামবাগের বাসিন্দা জহিরুল ইসলাম (৪০) ও রাজধানীর নারিন্দার বাসিন্দা আমজাদ হোসেন পাশা (৪০) নামের দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। গুলিস্তান থেকে যাওয়ার পথে মোটরসাইকেলটিকে পেছন থেকে একটি বাস চাপা দিলে দুর্ঘটনাটি ঘটে।

এদিকে বান্ধবীকে ধর্ষণের ভয় দেখিয়ে দু’জনের কাছ থেকেই টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার, দামী মালামাল ও এটিএম কার্ড ছিনিয়ে নিয়ে এটিএম বুথ থেকে টাকা তুলে নেয়ার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে শাহবাগ থানা পুলিশ। সেদিন লিমন বান্ধবীকে নিয়ে রাত ৮টার দিকে সোহ্রাওয়ার্দী উদ্যানের ভেতর দিয়ে শিল্পকলা একাডেমিতে যাচ্ছিলেন। এ সময় কয়েক যুবক চাপাতি নিয়ে তাদের গতিরোধ করে। বান্ধবীকে গণধর্ষণের ভয় দেখিয়ে তাদের সঙ্গে থাকা মালামাল, টাকা-পয়সা ও এটিএম কার্ড নিয়ে যায়। পরে এটিএম কার্ড দিয়ে বুথ থেকে ৫০ হাজার টাকা তুলে নেয়।

শাহবাগ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, এটিএম বুথের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাজীব বাড়ৈ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র অমিত কুমার দাসকে গ্রেফতার করা হয়েছে। দুজনই নিজেদের ছাত্রলীগ কর্মী বলে দাবি করেছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০১৫, ০১:৫২ এ. এম.

০১/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: