মূলত পরিষ্কার, তাপমাত্রা ২৩.৯ °C
 
২৮ ফেব্রুয়ারী ২০১৭, ১৬ ফাল্গুন ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বার্সা ছাড়ার ইচ্ছা নেই-নেইমার

প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৫, ০৬:৫১ পি. এম.

স্পোর্টস রিপোর্টার ॥ সপ্তাহখানেক গরম ছিল নেইমারের বার্সিলোনা ছাড়ার গুঞ্জন নিয়ে। তবে ব্রাজিলিয়ান তারকা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন, ন্যুক্যাম্প ছাড়ার কোন ইচ্ছাই তার নেই। রবিবার এক সাক্ষাতকারে আরও প্রসঙ্গে কথা বলেছেন ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ড। সময়ের অন্যতম সেরা এই তারকা জানিয়েছেন, কোপা আমেরিকা ফুটবলে দল ব্যর্থ হওয়ার জন্য সে নিজেই দায়ী।

কিছুদিন আগে আচমকাই নেইমারের বার্সিলোনা ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে ইউরোপীয় ফুটবলে। যে কারণে কাতালান ভক্তরা বেশ চিন্তায় পড়ে গিয়েছিল। তবে ভক্তদের সব চিন্তা দূর করে দিয়েছেন নেইমার নিজেই। তিনি ন্যুক্যাম্পেই থাকবেন বলে জানিয়েছেন। সাক্ষাতকারে নেইমার বলেন, বার্সিলোনাতেই ভাল আছি। আমি বার্সাতেই থাকব, অন্য কোথাও যাওয়ার ইচ্ছা নেই। এটা নিয়ে ভক্তদের চিন্তার কোন কারণ নেই। স্বদেশী ক্লাব সান্টোস ছেড়ে ২০১৩ সালে বার্সায় যোগ দেন নেইমার। শুরু থেকেই মাঠ মাতিয়ে চলেছেন তিনি।

গত মৌসুমে ঐতিহাসিক ট্রেবল জয় করে বার্সিলোনা। লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে নিজের চৌকস নৈপুণ্য প্রদর্শন করেছেন তিনি। করেন ৫১ ম্যাচে ৩৯ গোল। শুধু ক্লাব ফুটবলেই নয়, জাতীয় দলের হয়েও নেইমারের পারফর্মেন্স ছিল চোখে পড়ার মতো। জাতীয় দল ও ক্লাব ফুটবলে নেইমারের দুর্দান্ত পারফর্মেন্সে নজর পড়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের। তাই নেইমারকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে ম্যানইউ। তবে এমন গুঞ্জনে ম্যানইউর কোন লাভ হবে না বলে জানিয়ে দিয়েছেন নেইমার। তিনি বলেন, এমন কথা আমিও শুনেছি। কিন্তু এই খবর নিয়ে আমি মোটেও চিন্তিত নই। কারণ, আমি বার্সিলোনাতে ভাল আছি। দলের সতীর্থদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছি।

লা লিগার নতুন মৌসুমে ইতোমধ্যে দুটি ম্যাচ খেলেছে বার্সিলোনা। দুটিতেই জয় পেয়েছে। তবে মাম্পসের সমস্যা থাকায় বার্সার জার্সি গায়ে প্রথম ম্যাচ খেলতে পারেননি নেইমার। দ্বিতীয় ম্যাচে প্রত্যাবর্তন করেন। দলের দারুণ শুরুতে বেশ খুশি ব্রাজিলিয়ান অধিনায়ক। বলেন, গতবারের মতো এবারের মৌসুমেও ভাল ফল করবে বার্সিলোনা। আমাদের মূল লক্ষ্য শিরোপা জয় করা। দলের শিরোপা জয়ের জন্য যা করা দরকার সবটুকুই উজার করে দেব।

প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৫, ০৬:৫১ পি. এম.

৩১/০৮/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: