মূলত পরিষ্কার, তাপমাত্রা ২০ °C
 
২৬ ফেব্রুয়ারী ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নড়াইলে গ্রীষ্মকালীণ জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৫, ১১:৪৮ এ. এম.

নিজস্ব সংবাদদাতা, নড়াইল॥ ৪৪তম গ্রীষ্মকালীণ জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় নড়াইল জেলা পর্যায়ের খেলায় এবারও লোহাগড়া উপজেলা শীর্ষে রয়েছে। ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, সাতার ও রিলে সাতারের ১৭টি ইভেন্টে প্রথম স্থান ও রানার্সআপ বিজয়ী ৩২ জনের মধ্যে ২১ জন লোহাগড়ার, ৯ জন নড়াইল সদর উপজেলার এবং ২ জন কালিয়া উপজেলার।

রবিবার বিকালে নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ মাঠে মোট ইভেন্টের সর্বশেষ ফুটবল টুর্ণামেন্টে বালক গ্রুপে সদর উপজেলার মুলিয়া মাধ্যমিক বিদ্যালয় ট্রাইবেকারে মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। এছাড়া বালিকা ফুটবল গ্রুপে রূপগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয় লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

প্রতিযোগিতা শেষে বিকালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ। এসময় বক্তৃতা করেন জেলা শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম টুকু, জেলা ক্রীড়া অফিসার খান মাকসুদুর রহমান, ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার পিতা গোলাম মোর্তজা স্বপন প্রমুখ।

প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৫, ১১:৪৮ এ. এম.

৩১/০৮/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: