মূলত পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
২৬ ফেব্রুয়ারী ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিকেএসপির শ্রেষ্ঠত্ব যুব শূটিংয়ে

প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ বিকেএসপির শ্রেষ্ঠত্বের মধ্য দিয়ে শেষ হলো ‘হামিদুর রহমান ইয়ুথ শূটিং চ্যাম্পিয়নশিপ।’ ৫ স্বর্ণ, ২ রৌপ্য ও ২ তাম্রপদক নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। ১ স্বর্ণ, ১ রৌপ্য ও ২ তাম্রপদক নিয়ে রানার্সআপ হয় আর্মি শূটিং এ্যাসোসিয়েশন।

গুলশান জাতীয় শূটিং কমপ্লেক্সে পরশু ১০ মিটার এয়ার পিস্তল ও ৫০ মিটার প্রোন রাইফেল ইভেন্ট দুটি ছেলে ও মেয়ে বিভাগে সেরা হয় বিকেএসপির শূটাররা। কাল যোগ হয়েছে ১০ মিটার এয়ার রাইফেলে রবিউল ইসলামের স্বর্ণপ্রাপ্তি। চট্টগ্রাম মেট্রোপলিটন শূটিং ক্লাবের মোজাম্মেল হোসেন (৫৭৭ পয়েন্ট) ও বিকেএসপি সতীর্থ অর্নব শাহরার লতিফকে (৫৭২) টপকে প্রথম তিনি (৫৮২)। মহিলা ইভেন্টে রবিউল সতীর্থ শারমিন আকতারের (৩৮৫) চেয়ে ৪ পয়েন্ট বেশি পেয়ে আর্মি শূটিং এ্যাসোসিয়েশনের সৈয়দা আতকিয়া হাসান (৩৮৯) প্রথম হয়।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিদ্যুত, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শূটিং স্পোর্ট ফেডারেশনের সভাপতি নাজিমউদ্দিন চৌধুরী ও মহাসচিব ইন্তেখাবুল হামিদ।

রাগবি খেলোয়াড় প্রশিক্ষণ কোর্স

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) সার্বিক ব্যবস্থাপনায় শনিবার মুন্সীগঞ্জের লৌহজং থানার লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজে তিন দিনব্যাপী ‘রাগবি খেলোয়াড় প্রশিক্ষণ কোর্স’ সমাপ্ত হয়। এই প্রশিক্ষণ কোর্সে লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজসহ বিভিন্ন স্কুল-কলেজের মোট ৪০ শিক্ষার্থী অংশ নেয়। প্রশিক্ষণ কোর্সটি পরিচালনা করেন ফেডারেশনের কোচ মাহ্ফিজুল ইসলাম (কাঞ্চন)।

ওয়ালটন বিচ ফুটবল শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ শনিবার কক্সবাজারের লাবণী পয়েন্ট শুরু হয়েছে ‘ওয়ালটন কক্সবাজার বিচ ফুটবল টুর্নামেন্ট।’ উদ্বোধনী দিনের খেলায় কোটবাজার খেলায়াড় সমিতি ৩-২ গোলে ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘকে হারায়। এবারের দ্বিতীয় আসরে কক্সবাজার জেলার আটটি ফুটবল দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে ২০ হাজার টাকা এবং রানার্সআপ দল পাবে ১৫ হাজার টাকা। অন্য সব দলকে অংশগ্রহণের জন্য ৫ হাজার টাকা করে দেয়া হবে। চার দিনব্যাপী এই টুর্নামেন্ট চলবে ১ সেপ্টেম্বর পর্যন্ত। শনিবার প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন কক্সবাজার জেলা প্রশাসক আলী হোসেন। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার পুলিশ সুপার শ্যামল কুমার নাথ।

জাতীয় সাব জুনিয়র দাবা শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে ‘জাতীয় সাব-জুনিয়র (অনুর্ধ-১৬) দাবা চ্যাম্পিয়নশিপ’ শনিবার থেকে দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে শুরু হয়েছে। প্রথম রাউন্ডের খেলা শেষে ৩১ দাবাড়ু নিজ নিজ খেলায় জয়ী হয়ে পূর্ণ পয়েন্ট অর্জন করেন। অনতা দিব্যজোতিকে, ফাহাদ এনামকে, কিংশুক ফাহমিদাকে, সুব্রত দিবাকে, নাইম সামিকে, অয়ন কাউসারকে, সরনাভো খুশীকে, জান্নাতুল মাইনুলকে, রাব্বী মাশরাফিকে, আকিব রিফাতকে ও ঝর্ণা মাহফুজুরকে হারায়। বাংলাদেশ দাবা ফেডারেশনের সহসভাপতি কেএম শহিদউল্যা প্রধান অতিথি হিসেবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৫

৩০/০৮/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: