বৃহস্পতিবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আ’লীগের ১২ নেতাকর্মীর বিরুদ্ধে দুদকের মামলা প্রত্যাহার দাবি

  • উত্তাল শরীয়তপুর

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ৫ জুলাই ॥ দুদকের একটি মামলাকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনসহ নানা কর্মসূচীর মাধ্যমে রবিবার দিনভর উত্তাল ছিল শরীয়তপুর শহর। সেই সঙ্গে আওয়ামী লীগের অভ্যন্তরীণ দলীয় কোন্দল প্রকট হচ্ছে।

শরীয়তপুর জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌর মেয়র ও জেলা শিক্ষক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুর রব মুন্সীসহ ১২ দলীয় নেতাকর্মীর বিরুদ্ধে দুদকের দায়েরকৃত মামলা প্রত্যাহার দাবিতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, জেলা শিক্ষক সমিতি, জেলা প্রাথমিক শিক্ষক সমিতি, জেলা বাস মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন, মাইক্রো-বাস মালিক সমিতি, অটো-রিক্সা-ভ্যান মালিক সমিতি, শেখ রাসেল ক্লাব, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ, জেলা বণিক সমিতি, আংগারিয়া বণিক সমিতিসহ প্রায় অর্ধশত রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যানারে পৃথক পৃথক মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উত্তাল হয়ে ওঠে পুরো শরীয়তপুর শহর। জেলা প্রশাসক কার্যালয় থেকে কোটাপাড়া পযর্ন্ত দীর্ঘ ৩ কিলোমিটার মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থী, আইনজীবী, দলীয় লোকজনসহ বিভিন্ন পেশার প্রায় ১০ হাজার নারী-পুরুষ অংশ গ্রহণ করে। এসব সংগঠনের নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে দুদকের দায়ের করা মামলা অবিলম্ভে প্রত্যাহার করা না হলে আরও কঠোর কর্মসূচী দেয়া হবে। জেলা প্রশাসকের কার্যালয় মূলত সকাল ১০টা থেকে দুপুর ২টা পযর্ন্ত অবরুদ্ধ হয়ে পড়ে।

এ সময় শরীয়তপুর-ঢাকা, শরীয়তপুর-চাঁদপুর ও শরীয়তপুর-মাদারীপুর সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records