আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

অক্টোবরে বৃহৎ পরিসরে পর্যটন মেলা

প্রকাশিত : ৪ জুলাই ২০১৫, ০১:৫৮ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ অক্টোবরে বিশাল পরিসরে আয়োজিত হতে যাচ্ছে ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব বাংলাদেশ এর সর্ববৃহৎ আয়োজন ‘বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার-২০১৫’। তিন দিনব্যাপী এ মেলা চলবে ১৫ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত। সবার জন্য উন্মুক্ত এ মেলা সকাল ১০ টা থেকে রাত ৮ পর্যন্ত খোলা থাকবে।

শনিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব বাংলাদেশ ও প্রিয়ন্তী এডিট অ্যান্ড ইফেক্টস’র যৌথভাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে দুই যৌথ আয়োজক প্রতিষ্ঠান ‘টোয়াব’ এর সভাপতি প্রফেসর ড: আকবরউদ্দিন আহমদ এবং প্রিয়ন্তী এডিট অ্যান্ড ইফেক্টস এর নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন পাঠান আগামী তিন বছরের জন্য মেলা আয়োজনের চুক্তি স্মারকপত্র স্বাক্ষর করে দুটি প্রতিষ্ঠান।

বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আয়োজিত ওই মেলায় দেশী-বিদেশী প্রায় ২০০ টি স্টল অংশ নেওয়ার কথা রয়েছে। মেলায় পর্যটন খাতের বিকাশ নিয়ে একাধিক সেমিনারের আয়োজন থাকবে বলেও জানান আয়োজকরা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টোয়াব’র পরিচালক ফাইজুল ইসলাম হিরু, মো: রফিকুজ্জামান, ওয়াজির সাত্তারসহ দুই প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা।

প্রকাশিত : ৪ জুলাই ২০১৫, ০১:৫৮ পি. এম.

০৪/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: