রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

’খালেদা জিয়া হীনমন্যতায় ভূগছেন’

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫, ০৭:৪০ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ খালেদা জিয়া এখনো হীনমন্যতায় ভুগছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, ′বাংলাদেশের অগ্রগতিতে বিশ্বব্যাংকের প্রতিবেদনে সারা বিশ্ব শেখ হাসিনা সরকারকে অভিনন্দন জানালেও বিএনপি নেত্রী খুশি হতে পারেননি।′

শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় মুক্তিযুদ্ধ জাদুঘরে ′প্রেক্ষাপট চলমান রাজনীতি : বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই দেশ ও জাতির উন্নয়ন′ শীর্ষক আলোচনায় তিনি এসব কথা বলেন।

স্বাধীনত পরিষদের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি করিম আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তৃতা করেন শাহে আলম মুরাদ, এম এ করিম, জিন্নাত আলী খান, ফজলুল হক, হেদায়েতুল ইসলাম স্বপন,মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু,অরুণ সরকার রানা প্রমুখ।

‘বিচার বিভাগের স্বাধীনতা নেই। আদালতে গিয়ে বিচার পাওয়া যায় না’ খালেদা জিয়ার এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, ′সরকারের মন্ত্রীর বিরুদ্ধেও দেশের আদালত রায় দিচ্ছে। এ থেকেই প্রমাণ হয় বিচার বিভাগ কতটা স্বাধীনভাবে কাজ করছেন। দেশ পরিচালনা জন্য একটা সংবিধান আছে। এই সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই।′

খালেদা জিয়াকে আগাম নির্বাচনের চিন্তা মাথা থেকে বাদ দিয়ে ২০১৯ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার পরামর্শ দেন হাছান মাহমুদ।

তিনি বলেন, ′মধ্যম আয়ের দেশ ২০২১ সালের আগেই হবে। এই স্বপ্ন এখন আর স্বপ্ন নেই।′

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫, ০৭:৪০ পি. এম.

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: