রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

ফতুল্লা স্টেডিয়ামে দর্শক-পুলিশে সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫, ০৬:৩২ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি একাদশ বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রস্তুতি ম্যাচে পুলিশ ও নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষে অন্তত ১০ দর্শক আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে স্টেডিয়াম এলাকায় দর্শকদের ভিড়ের চাপে দুই দফা এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান।

আহতদের মধ্যে তিনজনকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহত কারও নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে বিসিবি একাদশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-টোয়েন্টির এই প্রস্তুতি ম্যাচ শুরু হয়।

এর আগে ম্যাচটি দেখতে হাজার হাজার দর্শক ভিড় করলে বেলা ১১টার দিকে মাঠের গেট খুলে দেওয়া হয়। এরপর এক ঘণ্টার মধ্যে পুরো মাঠ দর্শকে পূর্ণ হয়ে যায়।

কিন্তু দুপুর ১টা ও আড়াইটার দিকে মাঠের বাইরে থেকে আরও দর্শক স্টেডিয়ামে ঢুকার চেষ্টা করে। এ সময় মাঠের নিরাপত্তারক্ষী ও পুলিশের সঙ্গে তাদের ধাক্কাধাক্কি হয়।

ভিড়ের চাপে কয়েকজন পদদলিত হলে নিরাপত্তারক্ষী ও পুলিশ লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এছাড়া স্টেডিয়ামের ভেতর কাটা তারের বেড়া টপকিয়ে কয়েকজন মাঠের ভেতর প্রবেশের চেষ্টা করে। এ সময় কাটা তারের বেড়ায় জড়িয়ে তিন যুবক আহত হন।

ফতুল্লার ওসি আসাদুজ্জামান বলেন, শুক্রবার ছুটির দিনে নারায়ণগঞ্জের বিভিন্ন তৈরি পোশাক কারখানা বন্ধ থাকা এবং প্রস্তুতি ম্যাচটি বিনা টিকিটে দেখার সুযোগ থাকায় স্টেডিয়ামের ধারণ ক্ষমতার কয়েকগুণ বেশি দর্শক সমাগম হয়।

অতিরিক্ত দর্শকের চাপে ধাক্কাধাক্কি ও হুড়োহুড়ির সৃষ্টি হলে পুলিশ মৃদু লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫, ০৬:৩২ পি. এম.

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: