কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হেসে খেলে বিসিবি একাদশকে হারালো দ. আফ্রিকা

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫, ০৫:৩৭ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ দুই ম্যাচ টি-টোয়েন্টির আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে আট উইকেটে হারিয়েছে সফরকারী দক্ষিণ আফ্রিকা। অতিথিরা। তবে তাদের কোনো উইকেট নিতে পারেননি স্বাগতিক বোলাররা। স্বেচ্ছায় মাঠ ছাড়েন দক্ষিণ আফ্রিকার দুই উদ্বোধনী ব্যাটসম্যান।

তাই বাংলাদেশের সামনে কী চ্যালেঞ্জ অপেক্ষা করছে প্রস্তুতি ম্যাচেই তা জানিয়ে দিল সফরকারীরা। অতিথিদের সামনে দাঁড়াতেই পারেনি ইমরুল কায়েসের নেতৃত্বাধীন বিসিবি একাদশ।

শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ৯৯ রানে অলআউট হয়ে যায় বিসিবি একাদশ। জবাবে ১২ ওভারে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় দক্ষিণ আফ্রিকা।

ছোট লক্ষ্য তাড়া করতে কুইন্টন ডি ককের সঙ্গে দক্ষিণ আফ্রিকার ইনিংস উদ্বোধন করেন এবি ডি ভিলিয়ার্স। শুরু থেকেই স্বাগতিক বোলারদের ওপর চড়াও হন ডি কক-ডি ভিলিয়ার্স। ৭ ওভারে ৬৪ রানের জুটি গড়েন এই দুই জনে।

ডি কক ২৪ বলে ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলেন। ডি ভিলিয়ার্স ১৯ বলে ২৫ রান করার পথে আব্দুর রাজ্জাকের বলে স্লিপে একটি দুরূহ সুযোগ দেন। রিভার্স সুইপ থেকে পাওয়া সেই ক্যাচ ধরতে পারেননি স্লিপে থাকা ফিল্ডার।

ডি কক ও ডি ভিলিয়ার্স মাঠ ছাড়ার পর ক্রিজে আসেন জেপি ‍দুমিনি ও ডেভিড মিলার। বাকি কাজটুকু সহজেই সারেন এই দুই ব্যাটসম্যান। তাদের দৃঢ়তায় ৮ ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় অতিথিরা। দুমিনি ১৭ ও মিলার ১৯ রানে অপরাজিত থাকেন।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫, ০৫:৩৭ পি. এম.

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: