আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নাটোরে স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

সংবাদদাতা, নাটোর, ২ জুলাই ॥ নাটোরের লালপুর উপজেলার মধুবাড়ি গ্রামের গৃহবধূ লাভলী খাতুন তার মাদকাসক্ত স্বামী জাফর আলীকে (৩০) পুলিশের হাতে তুলে দেন। বৃহস্পতিবার দুপুরে পুলিশ তাকে লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত তাকে ৬ মাসের কারাদ-াদেশ দেন। জাফর আলী একই গ্রামের মৃত রানু শেখের পুত্র। লাভলী খাতুন জানান, মাদকাসক্ত হওয়ার কারণে নেশার টাকা জোগাড় করতে দীর্ঘদিন ধরে তাকে নানাভাবে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে জাফর আলী।

মাগুরায় পুলিশের স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২ জুলাই ॥ মাগুরার শালিখা উপজেলার নাঘোষা গ্রামে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে শান্তা খাতুন (১৯) নামে পুলিশ কনস্টেবলের স্ত্রী। বৃহস্পতিবার দুপুরে থানা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে । গৃহবধূ শান্তা খাতুনের প্রায় ১ বছর আগে মাগুরা সদর উপজেলার বেলনগর গ্রামের মৃত বাবু শেখের ছেলে পুলিশের সিপাহী মারুফ হোসেনের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে মারুফ ও তার পরিবারের সদস্যরা যৌতুকের জন্য শান্তা ও তার ওপর চাপ দিতে থাকে।

খুলনায় বাড়িতে অগ্নিসংযোগ ॥ আটক ছয়

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা গ্রামের একটি ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে বাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বটিয়াঘাটা থানায় একটি মামলা করা হয়েছে। পুলিশ ৬ জনকে এ মামলায় আটক করেছে।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, বুধবার গভীর রাতে বটিয়াঘাটা উপজেলা তেঁতুলতলা গ্রামে জনৈক লিয়াকত হোসেন ও জামালের মৎস্যঘেরের জেলেদের জোরপূর্বক নিয়ে বাদশা মাসুদের ঘেরে মাছ ধরার চেষ্টা চালানো হয়।

রাঙ্গামাটিতে দুই বন্যহাতির মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ২ জুলাই ॥ রাঙ্গামাটি সদর উপজেলার জীবতলী ইউনিয়নের গভীর অরণ্যে বিদ্যুতের তারে জড়িয়ে ২টি বন্যহাতির মৃত্যু হয়েছে। বন বিভাগের লোকজন বৃহস্পতিবার দুপুরে হাতি ২টির মৃতদেহ উদ্ধার করে। জানা গেছে, সেনাবাহিনীর সদস্যদের মাধ্যমে খবর পেয়ে বন বিভাগের কর্মীরা ডাক্তার নিয়ে জঙ্গল থেকে হাতি ২টির মৃতদেহ উদ্ধার করে। জেলা প্রাণিসম্পদ বিভাগকে খবর দিলে চিকিৎসক হাতির দেহ ময়নাতদন্ত করে।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: