কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

৮৮ জনের বিরুদ্ধে বিরামপুর থানায় মামলা

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫
  • বিজিবি-চোরাকারবারি সংঘর্ষ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ বিজিবি এবং চোরাচালানীদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়ায় গুলিবর্ষণে ২ জন নিহত, ১২ জন আহত ও চোরাচালানী পণ্য লুণ্ঠন ঘটনায় বিজিবির পক্ষ থেকে বিরামপুর থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। বিরামপুর থানার অফিসার্স ইনচার্জ খায়রুজ্জামান জানান, বৃহস্পতিবার দুপুরে ফুলবাড়ী ২৯ বিজিবির বিশেষ ক্যাম্পের হাবিলদার আবুল বাসার বাদী হয়ে সরকারী কাজে বাধা ও মারপিট এবং ২ জনকে হত্যার ঘটনায় ৮৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩শ’ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার অন্যতম আসামি বিরামপুর রেলওয়ে স্টেশনের পাশে পূর্ব জগন্নাথপুর গ্রামের মোস্তাফিজুর রহমান, জামান, ফারুক, ভোলা, আনোয়ারুল, মাইনুল, রুসেল, সাহেব আলী, হেদায়েত, আসমা, সখিনা, খায়রুলসহ ৮৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া ওই এলাকায় চোরাচালানী কাজের সঙ্গে জড়িত ও অজ্ঞাত আরও ৩শ’ জনকে আসামি করা হয়। একই সময়ে বিরামপুর বিশেষ ক্যাম্পের হাবিলদার সাদেক আহমেদ বাদী হয়ে বিজিবির ট্রেন তল্লাশি করে উদ্ধারকৃত দেড় লক্ষাধিক টাকা মূল্যের কাপড় ও মশলা লুট করে নেয়ার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে অপর ১টি মামলা দায়ের করেন।

ভাঙ্গার সেই প্রধান শিক্ষক চাকরিচ্যুত

গোসলের দৃশ্য ধারণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২ জুলাই ॥ অবশেষে ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের কালামৃধা গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেনকে (৪৫) চাকরি থেকে চূড়ান্তভাবে বরখাস্ত করেছেন বিদ্যালয়ের পরিচালনা কমিটি। বৃহস্পতিবার সকালে বিদ্যালয় অফিস কক্ষে ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান শিক্ষকে স্থায়ী বরখাস্তের সিদ্ধান্ত গৃহীত হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের এ সভায় ১২ সদস্যের ব্যবস্থাপনা কমিটির ১০ জন উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের সভাপতি শফিকুর রহমান বলেন, প্রধান শিক্ষক ২ মে তারিখে ওই বিদ্যালয়ের সংখ্যালঘু সম্প্রদায়ের এক শিক্ষকের স্ত্রীর গোসলের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করে।

নাটোরে ঘুষ না দেয়ায় শিক্ষক-কর্মচারীর বেতন ভাতা বন্ধ

সংবাদদাতা, নাটোর, ২ জুলাই ॥ দাবিকৃত টাকা পরিশোধ না করায় নাটোর টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের ২১ শিক্ষক-কর্মচারীর তিন মাসের বেতন-ভাতা এবং ঈদ বোনাস বন্ধ করে দিয়েছেন নাটোর জেলা হিসাবরক্ষণ অফিসার। বৃহস্পতিবার জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেছে শিক্ষক-কর্মচারীরা। ঈদের আগে বেতন-ভাতা না দেয়ায় ঈদ উৎসব পালনে সংশয় দেখা দিয়েছে শিক্ষক-কর্মচারীদের। সূত্র জানায়, নাটোর টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের ২১ শিক্ষক-কর্মচারীসহ সারাদেশের এক হাজার ২৩৩ শিক্ষক-কর্মচারীকে চলতি বছরের ৭ মে কারিগরি শিক্ষা অধিদফতরের প্রকল্প থেকে রাজস্ব খাতে স্থানান্তর করা হয়।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: