আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আরেক আসামি গ্রেফতার

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫
  • না’গঞ্জে নারী শ্রমিক ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২ জুলাই ॥ সোনারগাঁওয়ের নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী এলাকায় বাসে নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামি জসিমকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মহজমপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জসিম নোয়াগাঁও ইউনিয়নের চর কামালদি গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক ছিল।

এ নিয়ে এ মামলায় ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। এ মামলায় আরও এক ধর্ষক পলাতক রয়েছে।

উল্লেখ্য, গত ১১ মে রাতে আড়াইহাজার উপজেলার ‘ফকির ফ্যাশন’ গার্মেন্টসের শ্রমিকরা যাত্রীবাহী বাসযোগে ফেরার পথে অন্য শ্রমিকরা তাদের গন্তব্যে নেমে যাওয়ার পর বাসের চালক, হেলপার ও তার দুই সহযোগী মিলে এক নারী শ্রমিককে গণধর্ষণ করে।

বিক্রমপুর ফাউন্ডেশনের ইফতার মাহফিল

সম্প্রতি আমিন মোহাম্মদ গ্রুপের অফিসের মিলনায়তনে বিক্রমপুর ফাউন্ডেশনের সাবেক সভাপতি প্রখ্যাত জ্যোতির্বিজ্ঞানী প্রফেসর ড. এ.আর খানের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনেরসহ সভাপতি এ কে এম আব্দুল বারীর সভাপতিত্বে মোনাজাত পরিচালনা করেন আলহাজ হায়দার হোসেন।

স্মরণ সভায় ড. এ আর খানের জীবন ও কর্মের উপর আলোচনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মেজর জেনারেল (অব) এ আর খান, গ্রুপ ক্যাপ্টেন (অব) খান মোহাম্মদ নজিব, শাহজাহান মৃধা বেনু, শহিদুল হক, শহিদুর রহমান লাল, জয়নাল আবেদীন, আশরাফুর রহমান খান, আরিফুর রহমান খান, কামরুল হাসান প্রমুখ। Ñবিজ্ঞপ্তি

সড়ক দুর্ঘটনায় নিহত ছয়

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের মীরসরাইয়ে দুই, নওগাঁ, ঠাকুরগাঁও, শেরপুর ও বাঁশখালীতে একজন করে নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

চট্টগ্রাম ॥ মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চালকসহ ২জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও ১০ যাত্রী। নিহতরা হলেন চালক মোঃ ইদ্রিস এবং যাত্রী মাহফুজা আফরীন ।

জানা গেছে, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে চট্টগ্রামগামী চয়েস পরিবহনের একটি বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পূর্ব পাশে জমিতে পড়ে যায়।

নওগাঁ ॥ বুধবার রাতে নওগাঁর পোরশায় সড়ক দুর্ঘটনায় আব্দুর রউফ (৩৫) নিহত হয়েছে। এ ঘটনায় সুজন (১৬) ও শাহাজামাল (৬৫) নামে অপর দুই ব্যক্তি আহত হয়েছে। নিহত আব্দুর রউফ সাপাহার উপজেলার বিরামপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।

শেরপুর ॥ শ্রীবরদীতে ট্রলিচাপায় হোসেন আলী ওরফে পাগলা মিয়া (৩০) নামে এক কাঠমিস্ত্রি নিহত হয়েছে।

ঠাকুরগাঁও ॥ সদর উপজেলার ভেলাজান এলাকায় বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে পলাশ নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি ওই পিকআপ ভ্যানের চালক বলে জানা গেছে।

বাঁশখালী ॥ উপজেলার চাম্বল চেয়ারম্যানঘাটা প্রধান সড়ক এলাকায় অটোরিক্সা গাছের সঙ্গে ধাক্কা খেলে একজন নিহত ও মা-বাবা-নবজাতকসহ আহত হয়েছে ৪ জন।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: