রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

বাউফলে যুবলীগ কর্মীকে হাতুড়ি দিয়ে পা ভেঙ্গে নদীতে নিক্ষেপ

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২ জুলাই ॥ হুমায়ন কবির (৩৮) নামের এক যুবলীগ কর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয়ার পর চ্যাংদোলা করে নদীতে নিক্ষেপ করেছে সন্ত্রাসীরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। বুধবার সন্ধ্যার দিকে বাউফলের ধুলিয়া লঞ্চ ঘাটে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, ওই ঘাটের ইজারা নিয়ে খলিলুর রহমান ওরফে ব্রিজ খলিলের সঙ্গে যুবলীগ কর্মী হুমায়ন কবিরের কয়েক মাস ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সন্ধ্যা ৭টার দিকে বিরোধ নিষ্পত্তির কথা বলে ব্রিজ খলিল হুমায়ন কবিরকে খবর দিয়ে ধুলিয়া লঞ্চ ঘাটে নিয়ে যায়। এক পর্যায়ে ব্রিজ খলিল ১০-১৫ সন্ত্রাসী নিয়ে হুমায়ন কবিরকে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে জখম করে। এরপর ঘাটের পল্টুনের উপর চিৎ করে ফেলে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয় এবং চ্যাংদোলা করে নদীতে ফেলে দেয়।

সাভারে দুই শিশু অপহৃত ॥ পিতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২ জুলাই ॥ পৌর এলাকার ইমান্দিপুর থেকে মনির (৩) ও বিল্লাল (৫) নামের দুই সহোদরকে অপহরণ করেছে একই এলাকার সবুজ নামের এক ব্যক্তি। অপহৃত দুই সহোদরের পরিবারের কাছে মোটা অঙ্কের টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়রি করে অপহৃত দুই সহোদরের পিতা মমিন মিয়া। এ ঘটনায় পুলিশ অপহরণকারীর পিতাকে গ্রেফতার করে। মমিন জানান, বুধবার বিকেলে ইমান্দিপুরের নিজ ভাড়া বাড়ি থেকে তার দুই শিশুপুত্রকে দোকান থেকে চকলেট কিনে দেয়ার কথা বলে অপহরণ করে নিয়ে যায় প্রতিবেশী সবুজ মিয়া। পরে সবুজ তার পিতা তারা খানকে বাড়িতে পাঠিয়ে দিয়ে অন্য লোকের মাধ্যমে তার কাছে মোটা অঙ্কের টাকা মুক্তিপণ দাবি করে। সময় মতো টাকা না দিলে শিশু দুইটিকে চিরদিনের জন্য হারাতে হবে বলে হুমকি দেয়া হয়। পরে বুধবার রাতে সাভার মডেল থানায় একটি জিডি দায়ের করলে পুলিশ অপহরণকারী সবুজের পিতাকে সাভারের বলিয়ারপুর এলাকা থেকে গ্রেফতার করে।

ঈশ্বরদীতে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ চাঞ্চল্যকর অটোরিক্সা চালক ইমরান হত্যা মামলার রায় ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার স্পেশাল দায়রা জজ আবুল হোসেন ব্যাপারি এ রায় ঘোষণা করেন। হত্যা মামলার রায়ে ঈশ্বরদী দিয়ারবাঘইল গ্রামের হাসেম আলীর ছেলে আব্দুর রশীদ, জয়নগর গ্রামের সেকেন্দার আলীর ছেলে রকিব ও একই গ্রামের আরশেদ আলীর ছেলে রবিউল ইসলাম রবিকে যাবজ্জীবন কারাদ-, ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদ- প্রদান করা হয়েছে।

কক্সবাজারে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ বাংলাদেশ সেনা বাহিনীর ৬৫ পদাতিক ব্রিগেডের সদস্যরা বন্যাকবলিত এলাকা রামু উপজেলার রাজারকুল ইউনিয়নে ৭’শ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে। এছাড়াও বাড়ি-ভিটা হারানো বহু পরিবারের মধ্যে ঢেউ টিনও বিতরণ করেছে সেনাবাহিনী। বন্যাকবলিত এলাকার জনসাধারণের পাশে সেনা সদস্যরা সার্বক্ষণিক অবস্থান করে চাল, খেজুর ও চিড়াসহ শুকনো খাবার বিতরণ করেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

আশুলিয়ায় পরিত্যক্ত হাতবোমা উদ্ধার

নিজস্ব সংবাদাদাতা, সাভার, ২ জুলাই ॥ আশুলিয়া থানা পুলিশ পরিত্যক্ত অবস্থায় ২টি হাতবোমা উদ্ধার করেছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয়দের দেয়া তথ্য মতে বোমা ২টি উদ্ধার করা হয়।

জানা গেছে, দুপুরে আশুলিয়া থানাধীন টঙ্গাবাড়ি-শ্রীখন্ডিয়া সড়কের পাশে ‘রংধনু’ হাউজিংয়ের একটি জমিতে পরিত্যক্ত অবস্থায় ৩টি বোমা দেখতে পায় স্থানীয় লোকজন। এ সময় সেখান থেকে বোমাগুলো সড়ানোর চেষ্টা করলে ৩টি বোমার মধ্যে বিকট শব্দে একটি বোমা বিস্ফোরিত হয়। তবে, এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমা ২টি উদ্ধার করে পানি ভর্তি বালতিতে চুবিয়ে নিষ্ক্রিয় করে ফেলে।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: