আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নির্বাচনকে ভয় পায় সরকার ॥ খালেদা

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ বর্তমান সরকার জনগণ ও নির্বাচনকে ভয় পায় বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। তিনি বলেন, নির্বাচনকে ভয় পায় বলেই এ সরকার নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন না দিয়ে বিনা ভোটে ক্ষমতায় এসেছে। বৃহস্পতিবার রাজধানীর হোটেল পূর্বাণীতে ইসলামী ঐক্যজোট আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, এ সরকার জনসেবার পরিবর্তে লুটপাটে ব্যস্ত। তাই জনগণ, বিচার ও নির্বাচনকে ভয় পায়। তবে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতেই হবে। দেশে রাজনৈতিক ব্যক্তিত্বসহ সকল সাধারণ মানুষ আজ বন্দী। দেশ আজ কারাগারে পরিণত হয়েছে। সরকারের লোকেরা অপরাধ করলেও তারা অপরাধী নয়। আর বিরোধী দলের লোকেরা অপরাধ না করলেও তাদের নামে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়। এভাবে দেশ চলতে পারে না। এই অন্যায় ও অবিচার থেকে জনগণকে মুক্ত করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। গণতন্ত্র ও ভোটের লড়াইয়ে সবাইকে অংশ নিতে হবে। এ লড়াইয়ে অবশ্যই আমরা বিজয়ী হব।

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীর সভাপতিত্বে ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাসির, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, দলের মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাংগঠনিক ফজলুল হক মিলন, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, জামায়াতের কর্মপরিষদ সদস্য আমিরুল ইসলাম, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, মুসলিম লীগের সভাপতি এইচ এম কামরুজ্জামান, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম প্রমুখ।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: