আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভোজ্যতেলের নামে কোকেন ॥ গ্রেফতার ৩ আসামি ১০ দিনের রিমান্ডে

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ সানফ্লাওয়ার ব্র্যান্ডের ভোজ্যতেল ঘোষণা দিয়ে আমদানি চালানের সঙ্গে তরল কোকেন আনার ঘটনায় ঢাকায় গ্রেফতার ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছে চট্টগ্রাম আদালত। বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম ফরিদ আলমের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে একই ঘটনায় আরেক আসামি গোলাম মোস্তফা সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার কাজী মুত্তাকিম ইবনু মিনান জানান, বৃহস্পতিবার তিনজনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে তারা হলেনÑ গার্মেন্ট পণ্য রফতানিকারক প্রতিষ্ঠান ম-ল গ্রুপের বাণিজ্যিক নির্বাহী আতিকুর রহমান, কসকো বাংলাদেশ শিপিং লাইনস লিমিটেডের ব্যবস্থাপক একে আজাদ এবং একটি ডেভেলপার কোম্পানির কর্মকর্তা গোলাম মোস্তফা। গত ৩০ জুলাই পুলিশ এ তিনজনকে ঢাকায় গ্রেফতার করে। পরদিন ১ জুলাই তাদের নেয়া হয় গোয়েন্দা পুলিশ হেফাজতে। বৃহস্পতিবার তাদের চট্টগ্রাম আদালতে উপস্থিত করে পুলিশের পক্ষ থেকে দশ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। শুনানি শেষে আদালত পুলিশের আবেদন মঞ্জুর করে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানানো হয়, রিমান্ড মঞ্জুর হওয়ায় এ তিনজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে এর সঙ্গে আর কারা কারা জড়িত তা বের করার চেষ্টা করা হবে। পুলিশ বৃহস্পতিবারই তাদের রিমান্ডে নিয়েছে। এ দশ দিনের মধ্যে তাদের পৃথক পৃথকভাবে এবং প্রয়োজনে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: