কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে বৃদ্ধ খুন, জাল টাকা লেনদেনের সময় গ্রেফতার এক

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কদমতলীতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে এক বৃদ্ধ খুন হয়েছে। বাড্ডায় শ্বশুরবাড়িতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঈদকে সামনে রেখে জাল টাকা লেন দেনের সময় এক ব্যবসায়ীকে ধানমণ্ডিতে একটি অভিজাত শপিং মলের সামনে থেকে গ্রেফতার করেছে র‌্যাব। খিলগাঁওয়ে পেশাদার গাড়ি ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত দামী এলিয়েন গাড়ি উদ্ধার করা হয়। এদিকে রামপুরায় শীর্ষ সন্ত্রাসী শাহাজাদার বাহিনীর দুই সহযোগীকে বিদেশী আগ্নেয়াস্ত্র ও গোলা বারুদসহ গ্রেফতার করা হয়েছে। যাত্রাবাড়ীতে ছয় বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার ভোরের দিকে জুরাইন বউবাজার এলাকায় দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে জয়নাল (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছে। নিহতের গ্রামের বাড়ি ভোলা জেলায়। তিনি জুরাইন বৌবাজার এলাকার ১০৫ নম্বর বাড়িতে সপরিবারে বসবাস করতেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে জুরাইন বৌবাজারের নিজ বাসার সামনে তার বাবা জয়নালকে রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার দেন তার মেয়ে জোসনা আক্তার। পরে তার পরিবারের সদস্যরা জয়নালকে উদ্ধার করে সকাল পৌনে আটটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ছেলে সোলায়মান জানান, বাবা দীর্ঘদিন ধরে দিনমজুরি করে ঢাকায় সপরিবারে থাকতেন। প্রতিদিনের মতো ভোরের দিকে তিনি কাজের উদ্দেশে বাসা থেকে বের হচ্ছিলেন। এ সময় তার বাঁচাও চিৎকার শুনে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

বাড্ডায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু ॥ রাজধানীর বাড্ডা থানাধীন শ্বশুরবাড়িতে শিমু আক্তার (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শ্বশুরবাড়ির লোকদের দাবি, বাড়ির ছাদ থেকে পড়ে তিনি মারা যান। বৃহস্পতিবার বিকেলে শিমুকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বামী সৌদি প্রবাসী কামরুজ্জামান। বাড্ডা থানাধীন পোস্ট অফিস গলির ৯৭৬ নম্বর শ্বশুরালয়ে থাকতেন শিমু। নিহতের ননদ সুমি আক্তার জানান, প্রায় ৫ মাস আগে তার ভাই কামরুজ্জামান বিদেশে যান। এ সময় ভাবী শিমু তাদের বাড়িতে থাকতেন।

জাল টাকাসহ এক ব্যবসায়ী গ্রেফতার ॥ রাজধানীর ধানম-ি ধানাধীন আবাহনী লিমিটেড ক্রিকেট স্টেডিয়াম মাঠের সামনে থেকে ৬ লাখ ৪০ হাজার জাল টাকাসহ মোঃ ফখরুল মজিদ (৪৮) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-২।

গাড়ি ছিনতাই চক্রের দুই সদস্য গ্রেফতার ॥ রাজধানীর খিলগাঁওয়ে ছিনতাইকৃত গাড়িসহ মোঃ সোহেল (২২) এবং মোঃ রাজু (১৮) নামে দুই ছিনতাই চক্রের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। বুধবার রাত সাড়ে ১২টার দিকে খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানের ১৩০/১ নম্বর নীলা এমরান প্লাস ভবনের গ্যারেজ থেকে (ঢাকা মেট্রো-গ ৩৩-৬৭৭৩) সিরিয়ালের একটি গাড়িসহ তাদের আটক করা হয়।

শীর্ষ সন্ত্রাসী শাহাজাদার দুই সহযোগী গ্রেফতার ॥ রাজধানীর রামপুরা এলাকা থেকে মোঃ নূর আকাশ ও মোঃ রাসেল শরীফ নামে দুই অপরাধীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

শিশু ধর্ষণ ॥ রাজধানীর যাত্রাবাড়ীর শেখপাড়া এলাকায় ছয় বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ধর্ষিতা শিশুকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: