রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে গাড়ি ছিনতাই চক্রের দুই সদস্য আটক

প্রকাশিত : ২ জুলাই ২০১৫, ০৪:০১ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর গোড়ান এলাকা থেকে ছিনতাই হওয়া একটি গাড়িসহ ছিনতাই চক্রের দুই সদস্যকে আটক করেছে ৠাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (ৠাব-৩) সদস্যরা।

আটকরা হলেন- মো. সোহেল (২২) এবং মো. রাজু (১৮)।

বুধবার (০১ জুলাই) দিনগত রাত ১১টায় রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানের ১৩০/১, নীলা এমরান প্লাস বাসার গ্যারেজ থেকে ঢাকা মেট্রো গ ৩৩-৬৭৭৩ সিরিয়ালের একটি গাড়িসহ তাদের আটক করা হয়।

ৠাবের মিডিয়া অ্যান্ড লিগ্যাল উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক ক্যাপ্টেন মাকসুদুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

চক্রটি অভিনব কৌশলে রাজধানীর বিভিন্ন এলাকায় সংঘবদ্ধভাবে অস্ত্রের মুখে চালকদের জিম্মি করে গাড়ি ছিনতাই করে বলে বাংলানিউজকে জানান তিনি।

তিনি জানান, গত ২৯ জুন মধ্যরাতে রাজধানীর হাউজবিল্ডিং এলাকা থেকে একটি পিকআপ ভ্যানে করে ৬-৭ জনের একটি চক্র অস্ত্রের মুখে চালককে জিম্মি করে একটি টয়োটা এলিয়েন গাড়ি ছিনতাই করে। এ বিষয়ে অভিযোগ আসলে অনুসন্ধানে নেমে গোড়ান থেকে চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে ৠাব।

তিনি জানান, সোহেল বরগুনার খাজুরতলা এলাকার আবু তাহেরের ছেলে। যাত্রাবাড়ীর ধলপুরের বৌবাজারে বসবাস করে। চক্রের অন্য সদস্য রাজু চট্টগ্রামের সাতকানিয়া তালুকদারপাড়ার মোহাম্মদ আলীর ছেলে। সে যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় বসবাস করে।

মো. শরিফ চৌধুরী নামে জনৈক ব্যক্তি গাড়ির মালিক। তিনি এ বিষয়ে উত্তরা পূর্ব থানায় একটি মামলা (মামলা নং-১৭) দায়ের করলে বিষয়টি আমরা জানতে পারি।

চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে ৠাব চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও বাংলানিউজকে জানান তিনি।

অভিযানের নেতৃত্ব দেন ৠাব-৩’র (সিপিসি-১) সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম এবং জামাল উদ্দিন আহমেদ।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫, ০৪:০১ পি. এম.

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: