কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভাষানটেকে নাসির হত্যা মামলার বাদী গ্রেফতার

প্রকাশিত : ২ জুলাই ২০১৫, ০১:০০ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর ভাষানটেক এলাকার আলোচিত নাসির হত্যা মামলার বাদী মোশারাফ হোসেনকে পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে পরিবার।

বুধবার বিকেলে ক্যান্টনমেন্ট এলাকার মাছের খামার থেকে ভাষানটেক থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

মোশারাফের স্ত্রী দিনা আক্তার বলেন, এদিন দুপুর আড়াইটার দিকে ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল দুই পুলিশকে সঙ্গে নিয়ে, ক্যান্টনমেন্টের ভিতরে একটি মাছের খামার থেকে তাকে জোর করে তুলে নিয়ে যান।

তিনি আরও বলেন, খবর পেয়ে থানায় যোগাযোগ করা হলে তারা কোনো সন্ধান দিতে পারেননি। পরে ওই এসআইয়ের নম্বরে ফোন করেও তার কোনো খোঁজ মেলেনি।

থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলেও পুলিশ নিতে রাজি হয়নি বলে অভিযোগ করেন দিনা।

ঘটনার প্রত্যক্ষদর্শী কাজল মিয়া বলেন, মোশারাফ ভাইসহ আমরা তিনজন খামারে কাজ করছিলাম। দুপুরের দিকে এসআই কামরুল আরও দুই পুলিশকে নিয়ে খামারে আসেন। তারা জোর করে মোশারাফ ভাইকে গাড়িতে তুলতে চাইলে আমরা বাধা দিই। এতে ক্ষিপ্ত হয়ে তারা আমাদের মারধর করে ভাইকে তুলে নিয়ে যান।

কাজল আরও বলেন, থানার গাড়িতে না নিয়ে তারা একটি প্রাইভেট কারে করে তাকে তুলে নিয়ে যান। দুই পুলিশের পোশাক থাকলেও একজন সাদা পোশাকে ছিলেন।

এ বিষয়ে ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, ক্যান্টনমেন্ট এলাকার মালেক হত্যা মামলায় মোশারাফ ছয় নম্বর এজহারভুক্ত আসামি। এ মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে, ২০১৪ সালের ১১ অক্টোবর বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায়, ভাষানটেক বস্তি এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন নাসির হোসেন। পরে এ ঘটনায় নাসিরের বড়ভাই মোশারাফ হোসেন বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫, ০১:০০ পি. এম.

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: