কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বোয়ালখালীর খাল থেকে ১৩ দিনেও ট্রেনের ইঞ্জিন উদ্ধার হয়নি

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ১ জুলাই ॥ চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার খিতাপচর এলাকায় ব্রিজ ভেঙে খালে পড়ে যাওয়া ট্রেনের ইঞ্জিন ১৩ দিনেও উদ্ধার হয়নি। ফলে দুর্ঘটনার পর থেকে চট্টগ্রাম-দোহাজারী রুটে রেলপথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান এজাহারুল ইসলাম, পরিবেশ অধিদফতরের মহাপরিচালক মোজাম্মেল হক, বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান আতাউল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দাকার নুরুল হক।

স্টামফোর্ডে ভিজিটিং প্রফেসর ড. থমাস ডব্লিউ গারসোমবেক

বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন বিভাগে ভিজিটিং প্রফেসর হিসেবে সম্প্রতি যোগদান করেন প্রফেসর ড. থমাস ডব্লিউ গারসোমবেক। তিনি আমেরিকার আটলান্টার ক্লেটন স্টেট ইউনিভার্সিটিতে সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত। এছাড়া তিনি সেখানে ডীন হিসেবেও দায়িত্ব পালন করছেন। -বিজ্ঞপ্তি

২৯১ পরিবারে বিদ্যুত

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১ জুলাই ॥ সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের সোনাইডাঙ্গা গ্রামের ২৯১টি পরিবারের আঁধার ঘরে বুধবার জ্বললো বিদ্যুতের আলো। গাইবান্ধা পল্লী বিদ্যুত সমিতির আওতায় প্রত্যন্ত গ্রামাঞ্চলের আঠার লাখ গ্রাহক সংযোগ প্রকল্পের আওতায় এই কর্মসূচী বাস্তবায়ন করছে। প্রকল্পটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। বল্লমঝাড়ের মাঠেরপাড় গ্রামে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এমারুল ইসলাম সাবিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আব্দুস সামাদ, রাশিদা বেগম প্রমুখ।

কবুতর নিয়ে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ কবুতর চুরির ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে জেলার নলচিড়া বাজারে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে মহিলাসহ ১৩ জন গুরুতর আহত হয়েছে। এর মধ্যে ছয়জনকে শেবাচিম ও অন্যদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, কান্ডপাশা গ্রামের ঝমঝম হাওলাদারের পালিত কবুতর শুক্রবার রাতে চুরি হয়ে যায়। মুজাহিদ জানায়, ওই কবুতর সে সরিকল বাজারের ব্যবসায়ী খোকনের কাছ থেকে ক্রয় করেছেন। এ নিয়ে বৈঠকে যাওয়ার পথে সকাল দশটার দিকে মুজাহিদকে চোর অপবাদ দেয়ায় উভয়পক্ষের মধ্যে বাগ্বিত-ার এক পর্যায়ে হামলা ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: