মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সাবেক পৌর মেয়রসহ চার আসামি কারাগারে

প্রকাশিত : ২ জুলাই ২০১৫
  • শেখ হাসিনার গাড়িবহরে হামলা

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাবেক বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার চার্জশীটভুক্ত আসামি কলারোয়া পৌরসভার সাসপেন্ড মেয়র আক্তারুল ইসলামসহ ৪ জন আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। আসমামিরা বুধবার মামলার নির্ধারিত দিনে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে জেলা ও দায়রা জজ আমিরুল ইসলাম তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সাবেক পৌর মেয়র আকতারুল ইসলামসহ অন্য আসামিরা হলেন কলারোয়া উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক ও যুগিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, পৌরসভার সাবেক কাউন্সিলর মফিজুল ইসলাম ও তুলসীডাঙ্গা গ্রামের যুবদলনেতা আলতাফ হোসেন।

মুন্সীগঞ্জে পাঁচ নারী ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে ছিনতাইকারী সন্দেহে ৫ নারী আটক হয়েছে। বুধবার মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মোবাইল ছিনতাইয়ের সময় জনতা আটক করে। এরা হচ্ছে- আমিনা বেগম (৩৮), হোসনা বেগম (৩৫), আনছুমা (২৫), শারমিন (১৮) ও পারভীন । তাদের সকলের বাড়িই ব্রাহ্মণবাড়ীয়া জেলায়।

যশোরে ছাত্রাবাসে হামলা ॥ আহত ১৫

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ একটি ছাত্রাবাসে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। তারা সরকারী মাইকেল মধুসূদন কলেজের অন্তত ১৫ ছাত্রকে পিটিয়ে ও ছুরিকাঘাতে জখম করেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে কলেজের পাশে এম এন এস ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। আহত ছাত্রদের মধ্যে তিনজন এবং ছাত্রাবাসের মালিককে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন মাগুরা সদর উপজেলার খোড়াঞ্চা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শাহনেওয়াজ, শার্শা উপজেলার বাগআঁচড়া এলাকার ফজলুর রহমান, একই এলাকার রকিবুল ওসমানের ছেলে শামিমুর রহমান ও ছাত্রবাসের মালিক শহরের খড়কী এলাকার আবদুল মালেকের ছেলে রুবেল।

রূপগঞ্জে ফের হামলা

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, রূপগঞ্জে ওয়ার্ড যুবলীগ নেতার নেতৃত্বে ফের নিরীহদের ওপর হামলা চালানো হয়েছে।

এতে তিন জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বরুনা এলাকায় ঘটে এ ঘটনা।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: