আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

এক বছর বাড়ল রূপালী ব্যাংকের এমডি’র চাকরির মেয়াদ

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. ফরিদ উদ্দিনের চাকরির মেয়াদ এক বছর বৃদ্ধি করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উর্ধতন নিয়োগ-৩ অধিশাখা থেকে এক প্রজ্ঞাপনের মাধ্যমে মেয়াদ বাড়ানো হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ মিজানুর রহমান এ প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন। প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, গত ১৯ জুন ২০১১ তারিখের ০৫.১৩২.০০৭.০১.০০.১৪.২০১১-৬০৫ এবং মে ২০১৩ তারিখের ০৫.১৩২.০০৭.০১.০০.০১৪.২০১১-৫৭২ সংখ্যক প্রজ্ঞাপনমূলে রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োজিত এম. ফরিদ উদ্দিনের চুক্তির মেয়াদ আগের চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে আগামী ৭ জুলাই ২০১৫ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছরের জন্য বৃদ্ধি করা হলো। -বিজ্ঞপ্তি।

কচুয়া পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর, ১ জুলাই ॥ কচুয়া পৌরসভার ২০১৪-২০১৫ অর্থবছরের বাজেট বুধবার পৌরসভা মিলনায়তনে মেয়র হুমায়ুন কবীর প্রধান ঘোষণা করেন। নতুন অর্থবছরের বাজেটে রাজস্ব^ আয় ধরা হয়েছে ২,৭৬,৪১,১৭৮.০০ টাকা, ব্যয় ২,৭২,৯৫,০০০.০০ টাকা এবং উদ্বৃত্ত ৩,৪৬,১৭৮.০০ টাকা। বাজেট অনুষ্ঠানে সচিব ফখরুল ইসলাম, সকল ওয়ার্ডের কাউন্সিলরসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

ফরিদপুর পৌরসভার বাজেট ঘোষণা

ফরিদপুরের মধুখালী পৌরসভার ২০১৫-২০১৬ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রথম নির্বাচিত পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন নয় কোটি ১৭ লাখ ৫৫ হাজার টাকার বাজেট ঘোষণা করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য মনোজ কুমার সাহা, সিপিবির উপজেলা সভাপতি আব্দুল মালেক শিকদার, পৌরসচিব রুহুল আমিন এবং সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলররাসহ বিভিন্ন শ্রেণী ও পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

গফরগাঁও পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ১ জুলাই ॥ গফরগাঁও পৌরসভার ২০১৫-২০১৬ অর্থবছরের ৪৬ কোটি ১০ লাখ ৫০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে গফরগাঁও পৌরসভার কার্যালয়ে মেয়র এ্যাডভোকেট কায়সার আহাম্মদ এক সাংবাদিক সম্মেলনে বাজেট ঘোষণা করেন। নতুন কোন করারোপ ছাড়াই বাজেট পেশ করা হয়। প্রস্তাবিত বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৪৬ কোটি ১০ লাখ ৫০ হাজার ১১ টাকা। ব্যয় ধরা হয়েছে ৪৫ কোটি ৫৯ লাখ ২৫ হাজার টাকা।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: