মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সিরিজের টিকেট ইউসিবিতে

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের টিকেট বিক্রি শুরু হবে শুক্রবার। তবে এদিন থেকে ইউক্যাশের মাধ্যমে টিকেট মিলবে। আর রবিবার যেহেতু সিরিজ শুরু তাই টি২০’র টিকেট শনিবার সরাসরি ব্যাংক থেকে মিলবে। কোন্ ব্যাংক থেকে? ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)।

ঢাকার ম্যাচগুলোর টিকেট বিক্রি হবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) ৪টি শাখায়। শাখাগুলো হলো- মিরপুর রোড শাখা, মিরপুর শাখা, শান্তিনগর শাখা, উত্তরা শাখা ও প্রগতি সরণি শাখা। চট্টগ্রামে অনুষ্ঠিতব্য একটি ওয়ানডে ও একটি টেস্টের টিকেট পাওয়া যাবে চট্টগ্রামের ৪টি শাখায়। শাখাগুলো হলোÑ হালিশহর শাখা, দামপাড়া শাখা, মুরাদপুর ও আন্দরকেল্লা শাখা।

গতবারের ধারাবাহিকতায় এবারও ইউক্যাশের মাধ্যমেই টিকেট কিনতে হবে ক্রিকেট ভক্তদের। তবে ঢাকা ও চট্টগ্রামের নির্ধারিত শাখাগুলোর মধ্যে শুধুমাত্র ঢাকায় মিরপুর শাখা এবং চট্টগ্রামের হালিশহর শাখা ছাড়া বাকি শাখাগুলোতে ইউক্যাশের মাধ্যমে টিকেট কেনা যাবে। আর এই দুটি শাখা থেকে সরাসরি টিকেট কিনতে হবে গ্রাহকদের।

দুটি টি২০ ও দুটি ওয়ানডে ম্যাচের জন্য মিরপুরের টিকেটের দাম পূর্ব গ্যালারি ১৫০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ২৫০ টাকা, শহীদ মুস্তাক স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি ১০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড (উত্তর ও দক্ষিণ) ৩০০০ টাকা। বিসিবি হসপিটালিটি বক্স ৩০০০ হাজার টাকা।

একই ভেন্যুতে অনুষ্ঠিত টেস্টের টিকেট মূল্য যথাক্রমে ৫০, ৮০, ২০০, ৩০০, ৫০০ ও ১০০০ টাকা। চট্টগ্রামের একমাত্র ওয়ানডে টিকেটের মূল্য পূর্ব গ্যালারি ১৫০ টাকা, পশ্চিম গ্যালারি ২৫০ টাকা, ক্লাব হাউস পূর্ব ও পশ্চিম ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল গ্যালারি ১০০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ড ৩০০০ টাকা। একই ভেন্যুতে অনুষ্ঠিত একমাত্র টেস্টের টিকেট মূল্য যথাক্রমে ৫০, ৮০, ২০০, ৩০০, ও ৫০০ টাকা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘোষণা দেন।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: