কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রধানমন্ত্রীর সঙ্গে নয়া বিমানবাহিনী প্রধানের সাক্ষাত

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

নবনিযুক্ত বিমানবাহিনীপ্রধান এয়ার মার্শাল আবু এসরার বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর তেজগাঁও কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেন। গত ১২ জুন দায়িত্ব গ্রহণের পর প্রধানমন্ত্রীর সঙ্গে এটিই তাঁর প্রথম অফিসিয়াল সাক্ষাত।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী নতুন বিমানবাহিনীপ্রধানকে শুভেচ্ছা জানান এবং বাংলাদেশে আধুনিক সময়োপযোগী এবং বিশ্বমানের বিমানবাহিনী গড়ে তুলতে সরকারের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন। খবর বাসসর। শেখ হাসিনা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব সুরক্ষায় বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা এবং সামরিক সেবার ক্ষেত্রে বাংলাদেশ বিমানবাহিনীর অবদানের প্রশংসা করেন। শেখ হাসিনা আশা করেন বিমানবাহিনীর প্রতিটি সদস্য নতুন বিমান প্রধানের নেতৃত্বে স্বাধীনতার চেতনা ও সংবিধানের প্রতি অবিচল আস্থা রেখে দেশ উন্নয়নে কাজ করে যাবেন।

সমহারে ভাতা প্রদানের সিদ্ধান্তে প্রধানমন্ত্রীকে মুক্তিযোদ্ধা সংসদের অভিনন্দন

মুক্তিযোদ্ধা ভাতা বৃদ্ধি করে সমহারে ভাতা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছে। খবর বাসস’র।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের এক লিখিত বিবৃতিতে ২০১৫-১৬ অর্থবছরের জন্য অনুমোদিত বাজেটে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি করে সমহারে বন্টনের সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) হেলাল মোর্শেদ খান বীরবিক্রম এবং মহাসচিব এমদাদ হোসেন মতিন যৌথভাবে আজ এ বিবৃতি দেন।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: