কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লালমনিরহাটে এক মুক্তিযোদ্ধা মৃত্যুর সঙ্গে লড়ছে

প্রকাশিত : ১ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৩০ জুন ॥ জেলার পাটগ্রাম উপজেলার মির্জারকোট গ্রামে বীর মুক্তিযোদ্ধা বৃদ্ধ ইয়াছিন আলীকে তুচ্ছ ঘটনার জের ধরে নির্মমভাবে রক্তাক্ত যখম করেছে পড়শীরা। ৬ দিন ধরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের শয্যায় মৃত্যুর সঙ্গে লড়ছেন।

প্রত্যক্ষদর্শী, পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মির্জারকোট গ্রামের প্রতিবেশী দুর্বৃত্ত ফজলু, আব্দুর রহমান গংরা দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করে রক্তাক্ত যখম করে। ২৪ জুন মুক্তিযোদ্ধার বাড়ির পাশে নিজ সন্তানের কেনা জমিতে রোপিত করা গাছের চারা শত্রুতাবশত ভেঙ্গে দেয় প্রতিবেশীর। এ ঘটনায় প্রতিবেশী দুর্বৃত্তদের সঙ্গে সামান্য বাকবিত-া হয়। এ ঘটনার জের ধরে বৃদ্ধা মুক্তিযোদ্ধার ওপর এলোপাতাড়ি হামলা চালায়। তাকে মাটিতে ফেলে ধারাল দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার বাম চোখটি নষ্ট হয়ে যাওয়ার পথে।

কলাপাড়ায় যুবলীগের দুই নেতাকে পিটিয়ে জখম

পরকীয়ায় বাঁধা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৩০ জুন ॥ পরকীয়ায় বাঁধা দেয়ায় শতশত মানুষের সামনে যুবলীগের দুই নেতাকে পিটিয়ে জখম করেছে ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন তালুকদার এবং তার ভাই সবুজ ও সুজনের নেতৃত্বে ৮-১০ ক্যাডার। পটুয়াখালীর কলাপাড়ায় ধুলাসার ইউনিয়নের চাপলী বাজারে মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটেছে।

কালকিনিতে দ-প্রাপ্ত আসামিসহ দুই যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ৩০ জুন ॥ কলেজছাত্রীকে যৌন হয়রানির পৃথক দুটি ঘটনার মামলায় মঙ্গলবার সকালে মাদারীপুরের কালকিনিতে রাজিব বেপারি (২৫) ও কামাল বেপারি (৩৫) নামের দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। জানা গেছে, উপজেলার ডাসার কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানির মামলায় ২ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামের আবদুর রব বেপারির ছেলে রাজিব বেপারিকে ভূরঘাটা বাসস্ট্যান্ড থেকে আটক করে কালকিনি থানা পুলিশ। একই সময় উপজেলার উত্তর রমজানপুর গ্রামের হারুন শিকদারের স্ত্রী মেহেরুন বেগমের (৪৫) ওপর হামলার মামলায় কামাল বেপারিকে আটক করে পুলিশ।

প্রাইম এশিয়া ভার্সিটিতে সেমিনার

প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে ‘প্রসপেক্ট অব জুট কম্পোজিট ইন টেকনিক্যাল টেক্সটাইল’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে মূল বক্তা ছিলেন রেডিয়েশন এ্যান্ড পলিমার টেকনোলজি ইনস্টিটিউট, এটোমিক এনার্জি ইস্টাবশিলমেন্টের সিএসও এবং প্রধান ড. মোবারক আহমেদ খান। সেমিনারে প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. গিয়াস আহম্দ প্রধান অতিথি ছিলেন বিশেষ অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সাইফুল ইসলাম, স্কুল অব বিজনেসের ডিন ও সোনালী ব্যাংক লিমিটেডের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. এএইচএম হাবিবুর রহমান এবং রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা। সেমিনারে ভোট অব থ্যাংকস প্রদান করেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডিন ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এম এ খালেক। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ সেমিনার উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১ জুলাই ২০১৫

০১/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: