আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুমিল্লায় ছিনতাইকারী চক্রের পিচ্চি মাছুম গ্রেফতার

প্রকাশিত : ১ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৩০ জুন ॥ কুমিল্লার পর্যটনসমৃদ্ধ কোটবাড়ি ও বিশ্ববিদ্যালয় এলাকার ত্রাস, ছিনতাইকারী চক্রের মূল হোতা ও দুর্ধর্ষ সন্ত্রাসী মাছুম ওরফে পিচ্ছি মাছুমকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ সালমানপুর এলাকা থেকে তাকে আটক করে। পুলিশ মঙ্গলবার দুপুরের দিকে পিচ্চি মাছুমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে এবং আদালতের মাধ্যমে বিকেলে জেলহাজতে প্রেরণ করে। পিচ্ছি মাছুম সালমানপুর গ্রামের আবদুল মমিনের পুত্র। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পিচ্চি মাছুম কোটবাড়ি, শালবন, জাদুঘর ও সালমানপুরে অবস্থিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় এলাকায় ছিনতাই, চাঁদাবাজি, অস্ত্রবাজি, দখলবাজি ছাড়াও বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের মূল হোতা।

মাস্টার্স ১ম ও শেষ পর্ব পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৩০ জুন ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২ সালের মাস্টার্স শেষ পর্ব এবং ২০১৩ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার আবেদন ফরম পূরণের সময় আগামী মঙ্গলবার (৭ জুলাই) পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (িি.িহঁনফ.রহভড়) এবং (িি.িহঁ.বফঁ.নফ) থেকে জানা যাবে।

আমতলীতে আরডিপির ম্যানেজার আটক

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা), ৩০ জুন ॥ বরগুনার আমতলীতে মঙ্গলবার দুপুরে আরডিপি ফাইন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্ট এমসিএস লিঃ এর কর্মকর্তারা গ্রাহকদের টাকা পরিশোধ না করে পালিয়ে যাওয়ার সময় ম্যানেজার আবদুল মন্নান নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও গ্রাহক সূত্রে জানা গেছে, ২০১৪ সালে জানুয়ারি মাসে আরডিপি ফাইন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্ট এমসিএস লিঃ আমতলী একে স্কুল সংলগ্ন সুইডেন প্যালেসে ভাড়া বাসায় কার্যক্রম শুরু করে। শুরুতে গ্রাহকদের দৈনিক, মাসিক ও বার্ষিক অধিক মুনাফা দেখিয়ে তাদের কাছ থেকে ৫০০, ১০০০ থেকে এক লাখ টাকা পর্যন্ত সঞ্চয় আদায় করে। তাদের বর্তমান গ্রাহক সংখ্যা তিন শ’। ৩০ জুন টাকা পরিশোধ করার কথা বলে গ্রাহকদের জানিয়ে দেয়া হয়। ওই মোতাবেক গ্রাহকরা মঙ্গলবার অফিসে আসে। এ সময় গ্রাহকরা অফিসের কর্মকর্তাদের মালামাল নিয়ে পালিয়ে যেতে দেখে আমতলী থানা পুলিশকে খবর দেয়।

বাগেরহাটে ৫৫ হাজার মিটার কারেন্ট জাল আটক

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মংলায় কোস্টগার্ড, নৌ-বাহিনী ও মৎস্য বিভাগের যৌথ অভিযানে চিংড়ি পোনা ধরা ৫৫ হাজার মিটার সিমফ্রাই কারেন্ট জাল আটক করেছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে মংলা উপজেলার পশুর নদীসহ বিভিন্ন এলাকায় দু’ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে এই কারেন্ট জাল আটক করা হয়। এ সময় কাউকে আটর করা সম্ভব হয়নি। আটককৃত জাল মংলা ফিশারী অফিসারের উপস্থিতিতে ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্য ১৯ লাখ ২৫ হাজার টাকা।

প্রকাশিত : ১ জুলাই ২০১৫

০১/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: