মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাপাউবোর অতিরিক্ত মহাপরিচালক বেলায়েত হোসেন

প্রকাশিত : ১ জুলাই ২০১৫

প্রকৌশলী বেলায়েত হোসেন ২৮ জুন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে অতিরিক্ত মহাপরিচালক (পশ্চিম রিজিওন) পদে যোগদান করেছেন। বর্তমান পদে যোগদানের পূর্বে তিনি প্রধান প্রকৌশলী, কেন্দ্রীয় অঞ্চল, বাপাউবো, ঢাকা পদে কর্মরত ছিলেন।

তিনি ১৯৭৯ সনে খুলনা ইঞ্জিনিয়ারিং কলেজ, বর্তমানে কুয়েট, থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ বিএসসি ডিগ্রী অর্জন করার পর ১৯৮০ খ্রিস্টাব্দে বাপাউবোতে সহকারী প্রকৌশলী (পুর) পদে যোগদান করে বোর্ডের পরিকল্পনা, নক্সা, পানিবিজ্ঞান ও বাস্তবায়ন ইত্যাদি বিভিন্ন গুরুত্বপূর্ণ দফতরে সাফল্যের/সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশের অন্যতম বৃহত পানি ব্যবস্থাপনা প্রকল্প “তিস্তা ব্যারেজ প্রকল্প” নক্সা প্রণয়ন এবং বাস্তবায়নে নিয়োজিত ছিলেন। -বিজ্ঞপ্তি

লাকসামে শিশু

ধর্ষণের অভিযোগে

গ্রেফতার ১

সংবাদদাতা লাকসাম, কুমিল্লা, ৩০ জুন ॥ লাকসাম পৌর এলাকার ভোজপাড়া গ্রামের পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে নুরুজ্জামান (২৬) নামে এক ব্যক্তিকে মঙ্গলবার গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, ২০ জুন গভীর রাতে ঘুমন্ত অবস্থায় চাচাত ভাই নুরুজ্জামান মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায়।

বরিশালে ছাত্রী ধর্ষণ

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার দুপুরে আলমগীর হোসেন (৩৫) ও তার সহযোগী ময়না বেগমকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, কোমলপানীয় সেভেন আপের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে মধ্যরাতে আলমগীর ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়।

মুন্সীগঞ্জে শিক্ষক আটক

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে জানান, সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের কুসুমপুর গ্রামের আজিজিয়া মুখসুদুল উলুম মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আব্দুল হামিদকে (২৬) আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে মাদ্রাসার একটি কক্ষে ৮ বছরের ওই ছাত্রীকে ধর্ষণ করে শিক্ষক। পুলিশ জানায়, শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ১ জুলাই ২০১৫

০১/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: