হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

অবৈধ ব্লাড ব্যাংক মালিককে জরিমানা

প্রকাশিত : ১ জুলাই ২০১৫, ১২:২৪ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযানে অস্ত্রগোলাবারুদ, মাদক ও মাদক বিক্রির ৭১ হাজার টাকা, দূষিত রক্তসহ অবৈধ ব্লাড ব্যাংক মালিককে ২ লাখ টাকা জরিমানা ও অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ একজন গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার দুপুর দেড়টায় র‌্যাব-১০-এর অধিনায়ক পুলিশের সহকারী অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এ্যাডিশনাল ডিআইজি) জাহাঙ্গীর হোসেন মাতুব্বরের সাবির্ক তত্ত্বাবধায়নে পুরান ঢাকার শরৎ গুপ্ত রোডে অভিযান চালায়। অভিযানে গ্রেফতার হয় ইয়াসির আরাফাত (২৮)। তার কাছ থেকে উদ্ধার হয় একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড তাজা বুলেট, একটি ম্যাগাজিন, একটি তলোয়ার, ২১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৩শ’ গ্রাম হেরোইন, ১১২ বোতল ফেনসিডিল, ৪৫ ক্যান বিয়ার, চারটি চোরাই মোটরসাইকেল, ১টি পাসপোর্ট, ৩টি সিসি ক্যামেরা, ১টি বাইনুক্যুলার ও মাদক বিক্রির ৭১ হাজার টাকা।

মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে রাজধানীর কলাবাগান থানাধীন ক্রিসেন্ট রোডের গ্রীন ভিউ ক্লিনিকে অভিযান চালায় র‌্যাব-২ এর ভ্রাম্যমান আদালত। ব্লাড স্ক্যানিং ক্রস ম্যাচিং না করা এবং ব্লাড ব্যাগে র্সোস ও ডোনারের প্রয়োজনীয় তথ্য না থাকার অপরাধে র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন ও স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা স্বপন কুমার তফাদার প্রতিষ্ঠানটিকে দোষী সাব্যস্থ করে। প্রতিষ্ঠানটিকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। ক্লিনিকের দূষিত রক্ত ধ্বংসসহ ক্লিনিকটি সীলগালা করে দিয়েছে র‌্যাব।

এদিকে সোমবার র‌্যাব-২ এর একটি দল রাজধানীর আদাবর থানাধীন বায়তুল আমান হাউজিং সোসাইটির ১ নম্বর সড়কের ২৭৭ নম্বর বাগান বিলাস বাড়ির চতুর্থ তলায় অভিযান চালিয়ে ৫ লাখ টাকার অবৈধ ভিওআইপি সামগ্রী জব্দ করে। গ্রেফতার করা হয় অবৈধ ভিওআইপি ব্যবসায়ী আদনান বিন নাসেরকে (২৬)।

প্রকাশিত : ১ জুলাই ২০১৫, ১২:২৪ এ. এম.

০১/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: