কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খোঁজ মেলেনি পাইলটের, সাগরে তল্লাশি অব্যাহত

প্রকাশিত : ৩০ জুন ২০১৫, ০৩:৩৬ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ বঙ্গোপসাগরে বিমানবাহিনীর এফ-৭ যুদ্ধবিমান বিধ্বস্তের এক দিন পরও পাইলট ফ্লাইট লেফটেন্যান্ট রুম্মন তাহমিদ চৌধুরীর কোনো খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ পাইলটকে উদ্ধারে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে বিমান বাহিনী, কোস্টগার্ড ও চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের পৃথক তল্লাশি টিম।

কোস্টগার্ড পূর্ব জোনের কমান্ডার শহীদুল ইসলাম মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানান, নিখোঁজ পাইলটের সন্ধানে অভিযান অব্যাহত আছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সোমবার রাতেও সাগরে তল্লাশি চালানো হয়েছে। বিমানটির আর কোনো ধ্বংসাবশেষের সন্ধান মেলেনি এখনো।′

′সাগর উত্তাল থাকায় তল্লাশিতে সমস্যা হচ্ছে′ জানিয়ে তিনি বলেন, ′বন্দর কর্তৃপক্ষ, কোস্টগার্ড, নৌবাহিনী ও বিমানবাহিনীর সমন্বয়ে যৌথভাবে তল্লাশি চলছে।′ পাইলট তাহমিদের পরিবার ঢাকা থেকে আনোয়ারার গ্রামের বাড়িতে এসেছেন বলেও জানান তিনি।

সোমবার বিকেল ৩টায় সাগর থেকে বিধ্বস্ত বিমানের কয়েকটি টুকরা উদ্ধার করা হয়। তবে বিমানের কাঠামো উদ্ধার করা যায়নি। এর আগে বেলা ১১টায় চট্টগ্রামে বিমান বাহিনীর জহুরুল হক ঘাঁটি থেকে অভ্যন্তরীণ নিয়মিত উড্ডয়নের অংশ হিসেবে ফাইটার বিমান এফ-৭ নিয়ে আকাশে উড়াল দেন ফ্লাইট লেফটেন্যান্ট তাহমিদ। ১৫ মিনিট পর বিমান বাহিনীর কন্ট্রোল রুমের সাথে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর সকাল সাড়ে ১১টার দিকে বিমানটি বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া যায়।

প্রকাশিত : ৩০ জুন ২০১৫, ০৩:৩৬ পি. এম.

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: