মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সুন্দরবনে ট্রলার ডুবে ১১ জেলে নিখোঁজ

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ পূর্ব সুন্দরবনে শরণখোলা রেঞ্জের দুবলা জেলে পল্লী উপকূলে ১১ জেলেসহ মাছধরা ট্রলার ডুবে গেছে। সোমবার ভোরে আকস্মিক ঝড়ের কবলে পড়ে বঙ্গোপসাগরের মেহেরআলীর চর উপকূলে এফবি সাগর নামের এই ফিশিং ট্রলারটি ডুবে যায়। সকালে র‌্যাব ও কোস্টগার্ড ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ ১১ জেলেসহ ফিশিং ট্রলারটির খোঁজে উদ্ধার অভিযান শুরু করেছে। বিকেল ৩টা পর্যন্ত ডুবে যাওয়া ফিশিং ট্রলার ও নিখোঁজ ১১ জেলের কোন সন্ধ্যান মেলেনি।

পূর্ব সুন্দরবন বিভাগ ও র‌্যাব এ তথ্য নিশ্চিত করেছে।

মহেশখালীতে সন্ত্রাসীর ছুরিকাঘাতে দারোগা আহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মহেশখালী থানার পুলিশ কর্মকর্তা (এসআই) তাজুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। তার হাতের ২টি আঙ্গুল ও নাকের এক অংশ কেটে নেয় তারা। স্থানীয়রা ওই দারোগাকে উদ্ধার করে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটছে দেখে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাত চারটায় হাসপাতাল সড়কে এ ঘটনা ঘটে। মহেশখালী থানার ওসি তদন্ত দিদারুল ফেরদৌস জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

নাটোরে দুই মাদকসেবীর কারাদ-

সংবাদদাতা, নাটোর, ২৯ জুন ॥ নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুরে ২ মাদকসেবীকে ৬ মাসের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বাসুদেবপুর গ্রামের ইব্রাহীম ম-লের ছেলে আনোয়ার হোসেন (৪৫) ও একই গ্রামের মৃত সুলতানের ছেলে বাবু শেখকে (৩৫) গাঁজা খাওয়ার সময় আটক করে পুলিশ। সোমবার সকালে তাদের উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জাহানের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে উভয়কে ৬ মাস বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

মসলায় কাঠের গুঁড়া

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৯ জুন ॥ লালমনিরহাটের উত্তর সাপটানায় কাঠের গুঁড়ায় ক্ষতিকর রং মিশিয়ে তৈরি করা হচ্ছে মসলা। নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল আল মামুন তালুকদারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত রবিরার বিকেলে অভিযান চালিয়ে বিপুল ভেজাল মসলা ও মসলা তৈরির সামগ্রীসহ কারখানার মালিকের স্ত্রী ও কারখানার পরিচালক লিপি বেগমকে আটক করে। এই সময় কারখানার মালিক আলমগ্রীর পালিয়ে যায়। আটক কারখানার পরিচালক লিপি বেগমকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদ- দেয়া হয়।

ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ২৯ জুন ॥ সুনামগঞ্জে রাজস্ব অফিসে ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা কার্যক্রম উপলক্ষে লেপটপ বিতরণ ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার শহিদ আবুল হোসেন মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবজিৎ সিংহের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ আব্দুল হাকিম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন। সভায় প্রথম পর্যায়ে ২৬টি ইউনিয়নে ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা সামগ্রী প্রদান করা হয়।

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: