কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বগুড়ায় সন্ত্রাস ও নাশকতা মামলার আসামি যুবদল নেতা অস্ত্রসহ আটক

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ার গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মিজানুর রহমান মিজানকে পুলিশ গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে সন্ত্রাস ও নাশকতার ২২টি মামলা রয়েছে। গ্রেফতারের পর পুলিশ তার স্বীকারোক্তি অনুযায়ী রবিবার রাতে গোকুল এলাকা থেকে গুলিসহ বিদেশী পিস্তল, ৮টি ককটেল ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, মিজান তার সহযোগীদের নিয়ে গোকুল ও পলাশবাড়িসহ আশপাশে এলাকায় দীর্ঘদিন ধরে হামলা ভাংচুরসহ নানা সন্ত্রাসী কর্মকা- ও নাশকতা চালিয়ে আসছিল। রবিবার গোকুল এলাকা থেকে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গোকুল উত্তর পাড়ার এক বাড়ি থেকে ১ রাউন্ড গুলিসহ পিস্তল, চাপাতি ও ককটেল উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।

রায়পুরে জামায়াত কর্মী গ্রেফতার

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর থেকে জানান, লক্ষ্মীপুরের রায়পুরে পল্লীবিদ্যুত অফিসে অগ্নিসংযোগ ও ভাংচুরকারী, একাধিক নাশকতা মামলার পলাতক আসামি জামায়াতকর্মী সাইমুন হোসেন রনি ওরফে খলিলুর রহমান রনিকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।

কেরোয়া ইউনিয়নের উত্তর কেরোয়া এলাকায় রবিবার রাত ৯টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

মানবপাচারকারী সন্দেহে না’গঞ্জে আটক দুই

৫টি পাসপোর্ট জব্দ

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৯ জুন ॥ আড়াইহাজারের মানিকপুর ফেরিঘাট এলাকা থেকে ৫টি পাসপোর্টসহ কবির হোসেন (৩২) ও জিয়াউল হক (৪৫) নামে দুই মানবপাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে বিশনন্দি ইউনিয়নের মানিকপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ ধারণা করছে, তারা মানবপাচারকারী দলের সদস্য। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান। পুলিশ জানায়, গ্রেফতারকৃত কবির হোসেন ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর থানার আকানগর গ্রামের জহর মিয়ার ছেলে এবং জিয়াউল হক একই জেলার নবীনগর থানার নিল্লী এলাকার মুন্সি হাছান আলীর ছেলে।

ঝিনাইদহে দুই ক্লিনিকের জরিমানা

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৯ জুন ॥ নানা অনিয়মের অভিযোগে ঝিনাইদহের কালীগঞ্জে দুটি ক্লিনিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট রিনা ফৌজিয়ার নেতৃত্বে কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডে সুমন ক্লিনিক ও ইবনে সিনা ক্লিনিকে এ অভিযান চালানো হয়।

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: