কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সব মিথ্যা ॥ রোনাল্ডো

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ রিয়াল মাদ্রিদের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিভেদের ঘটনা পুরনো। রোনাল্ডোও বিভিন্ন গণমাধ্যমে রিয়াল মাদ্রিদের প্রতি তার রাগ, ক্ষোভের কথা জানান দিয়েছেন। অথচ এখন কি না রোনাল্ডো বলছেন, ‘সব মিথ্যা!’ ২০১৪-১৫ মৌসুমে কোন শিরোপাই জুটেনি স্প্যানিশ জায়ন্ট রিয়াল মাদ্রিদের কপালে। অন্যদিকে ভাল পারর্ফম করেও সমালোচনার শিকার হয়েছেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। সেই সঙ্গে রিয়ালে তার ভবিষ্যত ও অখুশির বিষয়টি মিডিয়াতে তুলে ধরা হয়। তবে এসব খবরকে ‘মিথ্যা সংবাদ’ বলে জানিয়েছেন সি আর সেভেন। গত মৌসুমের আগে বিভিন্ন সংবাদ মাধ্যমে গুঞ্জন উঠেছিল ৩০ বছরের এ তারকা তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে যাবেন। আরও জানা যায়, রাফায়েল বেনিতেজ নতুন কোচ হয়ে আসায় রোনাল্ডোর ভবিষ্যত ও প্রশ্নবিদ্ধ। মৌসুম শেষে বরখাস্ত হওয়া কোচ কার্লোস আনচেলত্তির প্রতি টুইটারে সম্মান প্রদর্শন করা রোনাল্ডো জানিয়েছেন, স্পেনে তিনি ভাল আছেন।

এক সাক্ষাতকারে রোনাল্ডো বলেন, ‘গত কয়েক সপ্তাহ আমি প্রেসের সামনে কোন কথা বলিনি। তবে আমি বলতে চাই, মিডিয়াতে আমার সম্পর্কে যা লেখা হচ্ছে, তাতে আমার আর রিয়াল মাদ্রিদের মাঝে দ্বন্দ্ব বাড়ানোর চেষ্টা করা হচ্ছে।’ তিনি ও বলেন, ‘আমি এ ক্লাবে ভাল আছি আর আগামী মৌসুমে ভাল করার বিষয়ে দী। আমি আবারও বলতে চাই, বিশ্বের সেরা একটি ক্লাবে খেলছি। আর সেরা ক্লাবের হয়ে আমি আবারও শিরোপা জিততে চাই।’ সঙ্গে যোগ করেন পর্তুগীজ অধিনায়ক, ‘ছুটির দিন আমি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলি না। আর মিথ্যা সংবাদ অবশ্যই বন্ধ করতে হবে এবং আমি শান্তিতে থাকতে চাই। রিয়াল ও আমার সম্পর্ক দারুণ।’

আগেই জানা গিয়েছিল, রিয়াল মাদ্রিদ-রোনাল্ডো সম্পর্ক একেবারেই ভাল যাচ্ছে না। রোনাল্ডো তো রিয়ালকে তিন শর্তই দিয়ে দিয়েছেন। শর্তগুলো না মানলে এমনকি রিয়াল মাদ্রিদ ছেড়ে দেয়ার হুমকিও নাকি দিয়েছেন রোনাল্ডো! সাত হ্যাটট্রিক, ৪৫ গোল; তাতেও রোনাল্ডো জিততে পারলেন না লা লিগা খেতাব। পরের মৌসুমেও তার শ্রম যাতে বৃথা না যায় সেই কারণে এখন থেকেই ক্লাবকে তিন শর্ত দিচ্ছেন সি আর সেভেন। বার্সিলোনার কাছে লা লিগা খেতাব হারানোর পরে এতটাই ক্ষুব্ধ আর হতাশ রিয়াল মাদ্রিদ মহাতারকা যে, ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে বৈঠকে বসেছিলেন। রিয়াল মাদ্রিদের কাছে মূলত তিনটি শর্ত রেখেছিলেন রোনাল্ডো। প্রথম শর্ত, রিয়ালকে তার উপর বাড়তি নির্ভর করাটা কমাতে হবে। তার মতে, তিনি করছেন ৪৫ গোল অথচ বাকি ফরোয়ার্ডরা ২০’র উপরেও পৌঁছতে পারছেন না।

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: