আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শিক্ষকদের বাধায় শাবির সিন্ডিকেট সভা পণ্ড

প্রকাশিত : ৩০ জুন ২০১৫
  • আন্দোলন অব্যাহত

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ আন্দোলনরত শিক্ষকদের বাধায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা সোমবার বিকেল সাড়ে তিনটায় প- হয়ে গেছে। সকাল থেকেই আন্দোলনরত শিক্ষকরা উপাচার্য ভবন অবরুদ্ধ করে রাখে। পরে সাড়ে তিনটায় তা স্থগিত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস উদ্দিন বিশ্বাস জানান, আমি সিন্ডিকেট সভায় অংশ নিতে উপাচার্য ভবনের সামনে এলে আমাকে মুঠোফোনের ক্ষুদেবার্তায় সিন্ডিকেট সভা স্থগিতের সিদ্ধান্ত জানিয়ে দেয়া হয়। উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভুইয়া জানান, বিশেষ কারণে উদ্ভূত পরিস্থিতিতে সিন্ডিকেট সভা স্থগিত করা হলো। এখনও আলোচনায় সমস্যা সমাধানের আহ্বান জানাই। সভা স্থগিতের বিষয়ে সিন্ডিকেট সদস্য অধ্যাপক কবির হোসেন জানান, উপাচার্য ভবনে জরুরী কাগজ আটকে থাকায় এবং অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সিন্ডিকেট সভা স্থগিত হয়ে যায়।

আন্দোলনরত শিক্ষকদের আহ্বায়ক অধ্যাপক সৈয়দ সামসুল হক লিখিত বক্তব্যে জানান, আন্দোলনের মুখে পূর্বঘোষিত তিনটি বিভাগের বাছাইবোর্ড এবং সিন্ডিকেট সভা স্থগিত হয়েছে। উপাচার্য পদত্যাগ না করে অবৈধভাবে পদ আঁকড়ে থাকার যে প্রয়াস চালাচ্ছেন তাতে যাবতীয় ক্ষয়ক্ষতির দায় দায়িত্ব উপাচার্যকেই নিতে হবে।

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: