মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তালিকা সংশোধনের দাবি শিক্ষার্থী ও অভিভাবকদের

প্রকাশিত : ২৯ জুন ২০১৫, ০২:৪৮ পি. এম.
  • একাদশ শ্রেনীতে ভর্তিতে অনলাইনে ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ একাদশ শ্রেনীতে ভর্তিতে অনলাইনে ফল প্রকাশের পর শুরু হয়েছে নতুন বিড়ম্বনা। হাজার হাজার শিক্ষার্থী অনলাইনে আবেদন করেও কোন কলেজে চান্স পায়নি। এমনকি দুপুর ২টা পর্যন্ত অনেক সনামধন্য কলেজ তাদের রেজাল্টই জানতে পারেনি।

বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা কলেজ ও ঢাকা শিক্ষা বোর্ডে গিয়ে জড়ো হয়েছেন। তারা অবিলম্বে তালিকা সংশোধনেরও দাবি তুলেছেন।

সবচেয়ে বড় সংকটে পড়েছে রাজধানীর ভিকারুন্নিসা নুন স্কুল এ্যান্ড কলেজের ছাত্রীরা। তারা এই প্রতিষ্ঠান থেকে এসএসসি পাশ করলেও অনেকেই ভর্তি হতে পারছেন না ভিকারুন্নিসায়। এ কারণে সকাল থেকেই ভিকারুন্নিসার অনেক ছাত্রী কান্নায় ভেঙ্গে পড়েছে।

এ বিষয়ে দুপুর একটায় ভিকারুন্নিসা নুন স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ সুফিয়া আক্তার ‍সাংবাদিকদের জানান, দুপুর ১টা বেজেগেছে তবুও বিজ্ঞান ছাড়া আর কোন শাখার ফলাফলই আমরা জানতে পারিনি। কখন পাবো তারও ঠিক নেই। তিনি বলেন, আমাদের এখান থেকে ভালো রেজাল্ট করে এসএসসি পাশ করেছে, কিন্তু বোর্ডের প্রকাশিত তালিকায় তাদের নাম নেই। এখন মেয়েরা অনেক কান্নাকাটি করছে।

এতদিন এই প্রতিষ্ঠানে পড়ালেখা করে এখন কলেজে ভর্তি হতে পারছে না, এটা কেমন কথা? প্রশ্ন রাখেন তিনি।

মিতিঝিল আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজেও দুপুর ২টা পর্যন্ত কোন তালিকা পৌছায়নি। শিক্ষার্থী ও অভিভাকরা কলেজে জড়ো হয়েছেন। ঘটনায় হতাশা প্রকাশ করে অধ্যক্ষ্য ড. শাহানারা বলেছেন আমরা এখন পর্যন্ত কোন তালিকা পাইনি। ফলে ভর্তি করাতে পারতেছিনা।

এদিকে, মনিপুর স্কুল এ্যান্ড কলেজেও এখনো তালিকা পৌছায়নি। তালিকায় পৌছায়নি সিটি কলেজেও পুরো ঘটনার প্রতিবাদে ঢাকা শিক্ষা বোর্ডে শত শত বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা জড়ো হয়েছেন।

প্রকাশিত : ২৯ জুন ২০১৫, ০২:৪৮ পি. এম.

২৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: