আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে যুবকের

প্রকাশিত : ২৯ জুন ২০১৫, ০১:৫৪ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গুলিস্তান হল মার্কেটের পাশে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। হাজারীবাগে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। তুরাগে গাড়ি চাপায় হেলপার নিহত হয়েছে। মিরপুরে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক সালাম (২৫) নামে এক বাসচালককে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এক মাদক সম্রাজ্ঞীকে ২ বছরের বিনাশ্রম কারাদ- দিয়েছে। এ সময় তার কাছ থেকে সাড়ে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আশুলিয়ায় ডাকাতদের চিনে ফেলায় এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে বাড়ির মাল লুট করে নিয়ে গেছে। ঢাকা মেডিক্যালে প্রতারণার শিকার হয়ে মামুন নামে এক ছাত্র তার সর্বস্ব খুইয়েছেন। এছাড়া মতিঝিলে গুলিভর্তি বিদেশি পিস্তলসহ তিন জনকে আটক করেছে পুলিশ। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ সব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর গুলিস্তান হল মার্কেটের পেছন থেকে ইউসুফ আলী (৩৭) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত বারোটার দিকে মার্কেটের পেছনের রাস্তায় ইউসুফ আলী রক্তাক্ত অবস্থায় পড়েছিল। এ সময় স্থানীয় এক হকার ফয়সালসহ কয়েকজন ইউসুফকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করেন। রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢাকা মেডিক্যালের পুলিশ ফাঁড়ির এএসআই সেন্টু চন্দ্র দাস বলেন, ইউসুফ আলীর মৃত্যুর ঘটনা রহস্যজনক। হকার ফয়সালকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গৃহবধূর আত্মহত্যা ॥ হাজারীবাগে শিমু (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। স্বামীর নাম আলাউদ্দিন। স্বামী আলাউদ্দিন পুলিশকে জানান, পারিবারিক কলহের জের

প্রকাশিত : ২৯ জুন ২০১৫, ০১:৫৪ এ. এম.

২৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: