কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

৪০ কেজি কৈ মাছ জব্দ

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

সংবাদদাতা, নাটোর, ২৭ জুন ॥ নাটোরে রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে শহরের বিভিন্ন বাজার পরিদর্শন করেছে বাজার নিয়ন্ত্রণ কমিটি। নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে শনিবার সকালে শহরের বিভিন্ন বাজারগুলোতে পরিদর্শনকালে তারা বিক্রেতার বিক্রয়মূল্য ও ক্রেতার ক্রয়মূল্যের অসঙ্গতি দেখতে পান। এছাড়া হাইব্রিড কৈ মাছে রং দিয়ে দেশী কৈ মাছ হিসেবে বিক্রি করার অভিযোগে ৪০ কেজি কৈ মাছ জব্দ করা হয়।

স্কুলব্যাগে ইয়াবা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ ইয়াবা পাচারে এবার ব্যবহার করা হয়েছে স্কুলব্যাগ। শিক্ষার্থীর বেশে কাঁধে বইয়ের ব্যাগ ঝুলিয়ে এরই ভেতর পাচার করা হচ্ছে ইয়াবা। পুলিশ শুক্রবার গভীর রাতে শাহ আমানত সেতু এলাকায় কক্সবাজার-ঢাকা রুটের একটি বিলাসবহুল বাসে অভিযান চালায়। তল্লাশিতে ৪ হাজার ৭শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় ৩ জনকে।

বাগেরহাটে ৭৫ ইউপি চেয়ারম্যান সম্মানী ভাতা নেবেন না

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সরকার প্রদত্ত মাসিক সম্মানী ভাতা সম্মানজক না হওয়ায় জেলার সকল ইউপি চেয়ারম্যান ভাতা গ্রহণ না করার ঘোষণা দিয়েছেন। শনিবার দুপুরে বাগেরহাট জেলা প্রশাসক মোঃ জাহাংগীর আলমের নিকট সম্মানী ভাতা গ্রহণ না করার ঘোষণার এই আবেদনপত্র জমা দেন। ৭৫ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের স্বাক্ষরিত আবেদনপত্র দেয়ার সময় উপস্থিত ছিলেন, ফকিরহাট উপজেলার বেতাগা ইউপি চেয়ারম্যান স্বপন দাস, সদরের ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আকতারুজ্জামান বাচ্চু, শরনখোলা উপজেলা সদরের রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, কচুয়া উপজেলার মঘিয়া ইউপি চেয়ারম্যান মনজুরুল করিমসহ অর্ধশত ইউপি চেয়ারম্যান।

বরিশালে ভ- ফকির গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গৌরনদী থানা পুলিশ শুক্রবার রাতে সহযোগীসহ এক ভ- ফকিরকে গ্রেফতার করেছে। শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

জানা গেছে, উপজেলার হাপানিয়া গ্রামের কথিত ফকির ও মাহিলাড়া ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল হালিম আকন দীর্ঘদিন থেকে গ্রামের সহজ-সরল ব্যক্তিদের কাছ থেকে বিভিন্ন রোগবালাই নিরাময়ের নামে প্রতারণার মাধ্যমে মোটা অঙ্কের টাকা আত্মসাতসহ নারীদের নিয়ে নানা আপত্তিকর কর্মকা- পরিচালনা করে আসছিল।

কৃতী ছাত্রী

অনিন্দিতা ওয়াহিদ খান ২০১৫ সালের এসএসসি পরীক্ষায় ব্যবসায় শিক্ষা বিভাগ হতে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে জাতীয় সংসদ সচিবালয়ে কর্মরত সরকারের যুগ্ম সচিব মোঃ ওয়াহিদুল ইসলাম খান ও ফরিদপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রুনা নাহিদ আকতারের কন্যা। সে সকলের দোয়াপ্রার্থী। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

২৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: