কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঝিনাইদহে ৯ মহিলা জামায়াত কর্মী আটক

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৭ জুন ॥ ঝিনাইদহে ৯ মহিলা জামায়াত কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে শহরের ব্যাপারীপাড়ার একটি বাসায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। সেসময় তাদের কাছ থেকে লিফলেট ও জিহাদী বই উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সকাল ১০টার দিকে একদল মহিলা জামায়াত কর্মী শহরের ব্যাপারীপাড়ার মহসিন আলীর বাড়ির দ্বিতীয় তলায় এক গোপন বৈঠকে বসে। তারা ৯ মহিলা জামায়াত কর্মীকে আটক করে। আটককৃতরা হলো, সুমাইয়া খাতুন, ফাতেমা খাতুন, জহুরা খাতুন, জোবাইদা খাতুন, শেফালী খাতুন, শারমিন খাতুন, ববিতা খাতুন, জলি খাতুন ও রোকেয়া খাতুন।

বাঘারপাড়ায় বিক্রয় প্রতিনিধি নিখোঁজ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের বাঘারপাড়া থেকে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার দুপুর পর থেকে তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন বন্ধ রয়েছে। নিখোঁজ আবু জাফর (৩৩) চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা শহরের বাসিন্দা। এ ঘটনায় শুক্রবার রাতে বাঘারপাড়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। আবু জাফরের ভাই আবুল বাসার জানান, তার ভাই গ্লোব ফার্মাসিটিক্যালসের বিক্রয় প্রতিনিধি হিসেবে বাঘারপাড়ায় কর্মরত ছিলেন। চলতি জুন মাসে আবু জাফর চাকরি ছেড়ে দিয়েছেন। গত ২৩ জুন মালামাল নেয়ার জন্য তিনি বাঘারপাড়ায় যান। এরপর ২৫ জুন দুপুর আনুমানিক ২টার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন দুটি (০১৯৮২৬১৪৪৪৯, ০১৫৫৭০২৩৭০৪) বন্ধ রয়েছে। আবু জাফরের আনুমানিক উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, স্বাস্থ্য মাঝারি, গায়ের রং শ্যামলা, ডান কাঁধে তিল আছে।

নওগাঁয় রোগীর শ্লীলতাহানি ॥ ডাক্তারের জরিমানা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৭ জুন ॥ জেলার পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডাঃ জুয়েল ডায়রিয়ায় আক্রান্ত এক রোগীর শ্লীলতাহানি করেছে। ঘটনায় স্থানীয় লোকজন তার দুই হাজার টাকা জরিমানা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ইফতারের আগে। পুরো ঘটনা এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে।

জানা গেছে, উপজেলার শেখপাড়া গ্রামের জনৈক ব্যক্তি ডায়রিয়ায় আক্রান্ত তার স্ত্রীকে নিয়ে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতালে চিকিৎসার জন্য যায়। সেখানে কর্তব্যরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডাঃ জুয়েল মহিলাকে চিকিৎসা করার কথা বলে কৌশলে তার গোপনাঙ্গে হাত দেয়। এ নিয়ে হাসপাতালে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। পরে স্থানীয় লোকজনের হস্তক্ষেপে ডাঃ জুয়েলের দুই হাজার টাকা জরিমানা করে বিষয়টি মীমাংসা করা হয়। এ বিষয়ে ডাঃ জুয়েলের সঙ্গে কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। অপরদিকে দায়িত্বপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মতিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় রাজনৈতিক নেতাদের হস্তক্ষেপে রোগী ও ডাঃ জুয়েলের মধ্যে মীমাংসা হয়েছে।

মাদারীপুরে ড্রেনের পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৭ জুন ॥ রাজৈর উপজেলার টেকেরহাট আবাসিক এলাকায় ড্রেনের পানিতে পড়ে ইয়াছিন (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় অনিকা নামের আরেক শিশু গুরুতর আহত হয়। শনিবার বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াছিন টেকেরহাট আবাসিক এলাকার যাচ্চু বাঘার ছেলে ও আহত আনিকা একই এলাকার আনোয়ার বেপারীর মেয়ে।

স্থানীয়রা জানান, বৃষ্টির সময় টেকেরহাট আবাসিক এলাকার আকস্মিকভাবে ওই ২ শিশু ড্রেনের পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর ড্রেনের মধ্যে থেকে গুরুতর আহত অবস্থায় ২ জনকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ইয়াছিনকে মৃত ঘোষণা করেন।

প্রতিবাদ

গত ২৫ জুন দৈনিক জনকণ্ঠে ‘টাঙ্গাইল ইউপি চেয়ারম্যানকে গণধোলাই’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ঘাটাইল জামুরিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলান খান হেস্টিং। তিনি জানান, গত ২৪ জুন আদালত চত্বরে একটি অনাকাক্সিক্ষত ঘটনাকে উক্ত সংবাদে গণধোলাই হিসাবে উল্লেখ করা হয়েছে। এ অংশ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। আমার সামাজিক, রাজনৈতিক ও ব্যক্তিগত মর্যাদাহানি ঘটানোর জন্য একটি চক্র ঘটনাটি ঘটিয়েছে।

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

২৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: